বড় পর্দায় পা রাখছেন কিংবদন্তি আশা ভোঁসলের নাতনি

0
65
কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলের সঙ্গে তার নাতনি ভোঁসলে ডেবিউ

বেশিরভাগ ক্ষেত্রেই তারকা পরিবারের সন্তানরাও তাদের দেখানো পথেই হাঁটেন। সেই ধারাবাহিকতায় ইতোমধ্যে রুপালি পর্দায় পা রেখেছেন সুহানা খান, খুশি কাপুর, সারা আলী খান, সোনম কাপুরসহ আরও অনেকেই। এবার শোবিজে পা রাখতে যাচ্ছেন কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলের নাতনি ভোঁসলে ডেবিউ।

সামাজিক যোগাযোগমাধ্যমে নাতনির রুপালি পর্দায় অভিষেকের বিষয়টি একটি পোস্টের মাধ্যমে নিজেই জানিয়েছেন আশা ভোঁসলে। তবে কোন সিনেমায় ও কোন চরিত্রে দেখা যাবে ভোঁসলে? এমন প্রশ্ন রীতিমতো রহস্যে্র জট বেঁধেছে গায়িকার ভক্তদের মনে।

এক্স হ্যান্ডলে আশা ভোঁসলে লেখেন, আমার নাতনি ভোঁসলে আসন্ন গ্র্যান্ড এপিক ‘দ্য প্রাইড অব ভারত ছত্রপতি শিবাজি মহারাজ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখতে দেখে আমি ভীষণ আনন্দিত। আমি আশা করি সিনেমার ইতিহাসে ও নিজের প্রত্যাশিত স্থান তৈরি করতে সক্ষম হবে এবং ওকে ও সন্দীপ সিংকে শুভেচ্ছা জানাই।

সিনেমাটি নির্মাণ করবেন পরিচালক সন্দীপ সিং। তিনি বলেন, ভোঁসলের সঙ্গে কাজ করতে পারার জন্য আমি অত্যন্ত সম্মানিত এবং সম্পূর্ণভাবে সৌভাগ্যবান বোধ করছি। লতা মঙ্গেশকরজী-আশা ভোঁসলেজির নাতনি তিনি। তিনি অভিনয়ের পাশাপাশি নাচেও বেশ পারদর্শী। আশা করছি ‘রানি সাই’ চরিত্রটি তিনি সুন্দরভাবে পর্দায় ফুটিয়ে তুলতে পারবেন।

প্রসঙ্গত, ‘দ্য প্রাইড অব ভারত ছত্রপতি শিবাজি মহারাজ’ সিনেমার জন্য বিশাল আকারে সেট তৈরি হচ্ছে। এটি ২০২৬ সালের ১৯ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা। কারণ এদিন দিন ছত্রপতি শিবাজি মহারাজ জয়ন্তী।

সূত্র : হিন্দুস্তান টাইমস

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.