বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর পানিতে ডুবে মৃত্যু

0
116
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবেশবিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আনিয়া জাহান হিয়া ও তাসফিয়া জাহান রিতু

গোপালগঞ্জের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী পানিতে ডুবে মারা গেছেন। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজী ইসমাইল হোসেন ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. কামরুজ্জামান ওই দুই শিক্ষার্থীর পানিতে ডুবে মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

মারা যাওয়া দুজন হলেন পরিবেশবিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের তাসফিয়া জাহান ঋতু (২০) ও আনিয়া জাহান হিয়া (২০)। তাঁদের মধ্যে ঋতুর বাড়ি চাঁদপুর ও হিয়ার বাড়ি খুলনার বড় বয়রার মধ্য পাড়ায়।

বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কর্মকর্তা কামরুজ্জামান বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে ঝুম বৃষ্টি হচ্ছিল। ওই সময় পরিবেশবিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের দুই শিক্ষার্থী লেকপাড় দিয়ে বৃষ্টিতে ভিজছিলেন। বৃষ্টিতে ভেজার পর তাঁরা বিশ্ববিদ্যালয়ের লেকে পড়ে নিখোঁজ হন। পরে বিশ্ববিদ্যালয়ের অন্য শিক্ষার্থীরা তাঁদের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন।

একপর্যায়ে তাঁরা তাদের লেকে দেখতে পেয়ে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। এই সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক ইসমাইল হোসেন তাঁদের মৃত্যু ঘোষণা করেন।

ঘটনার পর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এ কিউ এম মাহবুব, প্রক্টর মো কামরুজ্জামানসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা-কর্মচারী সমিতি সদস্যরা হাসপাতালে ছুটে আসেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.