বগুড়ায় নিখোঁজ আওয়ামী লীগ নেতার লাশ পাওয়া গেল নদীতে

0
201
মহরম আলী

বগুড়ার শেরপুর উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের বাঙ্গালী নদী থেকে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম মহরম আলী (৪৫)। তিনি সীমাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সীমাবাড়ি বাজারের বেটখৈর সেতুর পাশে থেকে লাশটি উদ্ধার করা হয়। মহরম আলীর বাড়ি সীমাবাড়ি ইউনিয়নের টাকাধুকুরিয়া গ্রামে। তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নানের ছোট ভাই।

সীমাবাড়ি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত বিট কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, মহরম আলীর নামে শেরপুর থানায় মাদক আইনের মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

উপজেলার সীমাবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গৌড়দাস রায় চৌধুরী বলেন, ছাত্র অবস্থায় মহরম আলীর ছাত্রলীগ ও পরে যুবলীগ করেন। সর্বশেষ সীমাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্যপদে ছিলেন।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, গত সোমবার রাত থেকে মহরম আলীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আজ সকাল সাড়ে নয়টায় স্থানীয় লোকজন বাঙ্গালী নদীতে একটি লাশ ভাসতে দেখে তাঁদের খবর দেন। পরে তাঁরা গিয়ে সেটি মহরম আলীর লাশ বলে শনাক্ত করেন।

পুলিশ লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বলে জানিয়েছেন শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) সাচ্চু বিশ্বাস। তিনি বলেন, ওই ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা বলেন, এ ঘটনায় মারা যাওয়া ব্যক্তির স্ত্রীর করা লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.