পিস্তল হাতে সংসদ সদস্য মোস্তাফিজের মিছিলের ঘটনা খতিয়ে দেখছে পুলিশ

0
96
পিস্তল হাতে মিছিলে চট্টগ্রাম-১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর পিস্তল হাতে নিয়ে মিছিল করার ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার (এসপি) এস এম শফিউল্লাহ। আজ মঙ্গলবার সকালে শফিউল্লাহ এ কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে গতকাল সোমবার বিকেলে আয়োজিত এক মিছিলে মোস্তাফিজুর রহমানকে পিস্তল হাতে দেখা যায়। বাঁশখালী উপজেলা সদরে এই মিছিল হয়। মিছিলের সামনে পুলিশ ছিল।

পিস্তল হাতে মিছিলে সংসদ সদস্য মোস্তাফিজ

পিস্তল হাতে নিয়ে মোস্তাফিজুর রহমানের মিছিল করার ছবি-ভিডিও গতকাল রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এ বিষয়ে বক্তব্য জানতে গতকাল মোস্তাফিজুর রহমানকে একাধিকবার ফোন করা হয়। কিন্তু তিনি ফোন ধরেননি।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রামের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বলেন, ‘রাতে একজন আমাকে ছবি পাঠিয়েছেন। আমি বিষয়টি খতিয়ে দেখার জন্য ডিএসবিকে (পুলিশের জেলা বিশেষ শাখা) নির্দেশ দিয়েছি। তাঁর (মোস্তাফিজুর রহমান) অস্ত্র বৈধ কি অবৈধ, কেন অস্ত্র প্রদর্শন করে মিছিল করেছেন, এসব বিষয় তদন্ত করে আমাকে জানাবে ডিএসবি। এরপর কী আইনানুগ ব্যবস্থা, তা বলা যাবে। আমি ঘটনার ভিডিও দেখিনি।’

জানতে চাইলে পুলিশের জেলা বিশেষ শাখার অতিরিক্ত সুপার আবু তৈয়ব মো. আরিফ আজ সকালে বলেন, ‘আমরা বিষয়টির খোঁজ নিচ্ছি। পরে সব বলা যাবে।’

গতকাল প্রতিবাদী এই মিছিল ও সমাবেশের আয়োজক ছিল বাঁশখালী উপজেলা আওয়ামী লীগ। মিছিলটি বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়েছিল।

মিছিলের সামনে ছিলেন মোস্তাফিজুর রহমান। তাঁর পেছনে ছিলেন ব্যানারসহ দলীয় নেতা-কর্মীরা। মিছিল নিয়ে নেতা-কর্মীরা বাঁশখালী থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনের সড়ক ঘুরে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হন। মিছিলের একটি ভিডিও ‘এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী’ নামের একটা ফেসবুক পেজে আপলোড করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.