পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা, নাসিমের জায়গায় হাসান আলী

0
89
পাকিস্তানের বিশ্বকাপ দল

ভারতে অনুষ্ঠেয় বিশ্বকাপের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাচক ইনজামাম উল হক। তার ঘোষিত দলে জায়গা পেয়েছেন ডানহাতি পেসার হাসান আলী। নাসিম শাহ ইনজুরিতে থাকায় তাকে দলে নেওয়া হয়েছে।

চার পেসার নিয়ে বোলিং আক্রমণ সাজিয়েছে পাকিস্তান। হাসান ছাড়াও আছেন একাদশের দুই নিয়মিত পেসার শাহিন আফ্রিদি ও হ্যারিস রউফ। এর মধ্যে হ্যারিস ইনজুরিতে থাকলেও বোলিং শুরু করেছেন। তাদের সঙ্গে রাখা হয়েছে ডানহাতি ওয়াসিম জুনিয়রকে। বাঁ-হাতি পেসার মোহাম্মদ আমির আলোচনায় থাকলেও জায়গা পাননি বিশ্বকাপ দলে।

স্পিন আক্রমণে শাদাব খান ও নওয়াজের সঙ্গে ডাক পেয়েছেন লেগ স্পিনার উসামা মীর। এশিয়া কাপের আগে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে ছিলেন তিনি। আটটি ওয়ানডে খেলেছেন ২৭ বছরের মীর। তবে এশিয়া কাপের দলে থাকা পেস অলরাউন্ডার ফাহিম আশরাফ বিশ্বকাপ দলে জায়গা পাননি।

পাকিস্তান ৬ অক্টোবর নেদারল্যান্ডস ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করবে। তার আগে ২৯ সেপ্টেম্বর ও ৩ অক্টোবর বিশ্বকাপের দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান। ২০১৬ টি-২০ বিশ্বকাপের পর এবারই প্রথম ভারত সফরে যাচ্ছে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল।

পাকিস্তানের দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, আব্দুল্লাহ শফিক, মোহাম্মদ রিজওয়ান, ইফতিখার আহমেদ, আগা সালমান, সৌদ শাকিল, মোহাম্মদ নওয়াজ, শাহিন আফ্রিদি, হ্যারিস রউফ, হাসান আলী, উসামা মীর, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.