পরীর ৩ মিনিট ১৪ সেকেন্ডের ভিডিও ভাইরাল

0
139
পরীমণি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণির ব্যক্তিজীবনকে ঘিরে আলোচনার কোনো কমতি নেই। নানা সময় বিভিন্ন কর্মকাণ্ডে বিতর্কের মুখে পড়েছেন তিনি। বিশেষ করে এই নায়িকার একাধিক সম্পর্ক, বিয়ে, সংসার, বিচ্ছেদ, গ্রেপ্তারসহ আরও নানান কারণে সংবাদের শিরোনাম হয়েছে বহুবার।

সম্প্রতি একটি ওটিটি প্ল্যাটফর্মকে দেওয়া সাক্ষাৎকারেও নিজের ব্যক্তিজীবনের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন তিনি। ৩ মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওটি ফেসবুকে শেয়ার দিতেই মূহুর্তেই ভাইরাল হয়ে যায়। তাকে প্রশ্ন করা হয়েছিল, নিজের সম্পর্কে শোনা সবচেয়ে হাস্যকর গুজব কোনটি?

এর উত্তরে পরী বলেন, আমার নাকি তিন-চারটি জামাই আছে। আগেরও দুইটা বাচ্চা আছেসহ অনেক কিছুই। যখন জেলে ছিলাম, তখন তো আমি বাইরের কিছু জানতে পারিনি। এই ২০ দিনের মধ্যে এ গুজবগুলো বেশি প্রতিষ্ঠা পেয়েছে। যে কেউ আমাকে নিয়ে কিছু একটা শুরু করে, এরপরই আমার জন্ম থেকে আজ অবধি জীবনবৃত্তান্ত তৈরি করে ফেলে, যাকে বলে বায়োগ্রাফি।

আলাপচারিতার এক ফাঁকে উপস্থাপিকার প্রশ্ন ছিল, ইন্ডাস্ট্রির কাকে দেখলে মারতে ইচ্ছা করে? পরীমণির অকপটে উত্তর, সামনে মার খাবে একজন, খাওয়ার পর সবাই এমনি জানতে পারবে। এখন যদি বলে দিই, তাহলে সতর্ক হয়ে যাবে, আমার সামনেই পড়বে না।

বাস্তব জীবনে পরীমণি কাউকে পিটিয়েছে কি-না, এমন প্রশ্নের জবাবে নায়িকা বলেন, হ্যাঁ, ভীষণ, অনেক আছে এমন। সবচেয়ে মজার বিষয় হলো, ওরা মার খায়, কিছু বলে না, মার খেয়ে চুপ হয়ে থাকে।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে পরীমণি অভিনীতি ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’। এরপর নতুন তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমাগুলো হলো রায়হান রাফীর পরিচালনায় ‘মায়া’, তানিম রহমান অংশু ‘খেলা হবে’ ও রেজা ঘটকের ‘ডোডোর গল্প’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.