পদ্মা সেতু এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল পুলিশ সদস্যসহ দুজনের

0
117
সড়ক দুর্ঘটনা

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার পদ্মা সেতু এলাকায় মাইক্রোবাসের চাপায় একজন পুলিশ সদস্য ও একজন নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আর তিনজন। আজ রোববার সকাল পৌনে ১০টার দিকে পদ্মা সেতুর উত্তর থানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম আবদুল মোতালেব। টাঙ্গাইলের বাসিন্দা মোতালেব মুন্সিগঞ্জ ট্রাফিক পুলিশ বিভাগে কর্মরত ছিলেন। ঘটনার সময় কর্তব্যরত অবস্থায় ছিলেন তিনি। নিহত নারীর পরিচয় এখনো জানা যায়নি।

মুন্সিগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক বজলুর রহমান বলেন, ‘আজ সকাল পৌনে ১০টার দিকে একটি মাইক্রোবাস পদ্মা সেতুর দিকে যাচ্ছিল। গাড়িটি পদ্মা সেতু উত্তর থানার সামনে পৌঁছালে মহাসড়কের পাশে থাকা একটি অটোরিকশা আচমকাই এক পাশ থেকে অন্য পাশে যাচ্ছিল। অটোরিকশাটিকে বাঁচাতে গিয়ে মাইক্রোবাসের চালক গাড়িটি একজন নারী ও আমাদের পুলিশ সদস্য মোতালেবের ওপর দিয়ে একটি দোকানে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলে মোতালেব ও ওই নারী মারা যান। এ ছাড়া দোকানে থাকা তিনজন গুরুতর আহত হন।’ তিনি আরও বলেন, আহত ও নিহত ব্যক্তিদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাসটিকে জব্দ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.