নুসরাত ফারিয়ার ‘ব্ল্যাক ম্যাজিক’

0
68
নুসরাত ফারিয়া

প্রতিটি উপলক্ষেই স্টাইলিশ অভিনেত্রী নুসরাত ফারিয়ার থাকে বিশেষ লুক। সম্প্রতি তিনি নজর কেড়েছেন কালো বডিহাগিং গাউনে।

অভিনেত্রী নুসরাত ফারিয়া মানেই গ্ল্যামারাস–দুনিয়ার অনন্য ব্যক্তিত্ব। সম্প্রতি ভাগ করে নেওয়া অভিনেত্রীর একটি লুক সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল বলা চলে। ফেমিনা ফ্লন্ট স্টুডিও সেলুনের গ্র্যান্ড ওপেনিংয়ে কালো আউটফিটে হাজির হন নুসরাত। সেই লাস্যময়ী লুকেই ফ্রেমবন্দী হন তিনি।

অভিনেত্রী পরেছেন দেশীয় বিলাসবহুল ক্লদিং ব্র্যান্ড মেহের-এর নজরকাড়া কালো গাউন। বডি হাগিং গাউনটির আকর্ষণীয় দিক হলো এর সৃজনশীল প্যাটার্নের নেক ও হাতা। দুই ধরনের নেক রয়েছে এই পোশাকে। সুইটহার্ট নেকের কিছুটা ওপরেই রয়েছে হাই নেক প্যাটার্ন। আবার হাতায় নাটকীয়তা যোগ করেছে এর বাড়তি ঝুল। সব মিলিয়ে কাস্টমাইজ এই আউটফিটটি নুসরাত ফারিয়ার ব্যক্তিত্বের সঙ্গে বেশ মানিয়ে গেছে।

শুধু পোশাকের কথা বললেই হবে না। নুসরাত মানে সাজেও থাকবে গ্ল্যাম ছোঁয়া। তাঁকে সাজানোর গুরুদায়িত্ব নিয়েছে জাহিদ খান ব্রাইডাল মেকওভার। এই আউটফিটের সঙ্গে অভিনেত্রীকে সাজানো হয়েছে ন্যুড টোনের গ্লসি মেকআপে। গ্লসি ন্যুড ব্রাউন লিপগ্লসে সাজিয়েছেন ঠোঁট, লেন্স পরে এঁকেছেন চোখ। চোখে নজর কেড়েছে মিনিমাল আইশ্যাডো আর লাইনার। গালে হালকা ব্লাশ অনের ছোঁয়া রয়েছে।

আর সবশেষে মেকআপ পরিপূর্ণ করতে হাইলাইটার দেওয়া হয়েছে। চুলের স্টাইলও সমান গুরুত্ব পেয়েছে নুসরাতের সাজে। এই পোশাকের সঙ্গে স্লিক পনিটেল করেছেন তিনি। সাজে গয়নার ভারিক্কিও দেখা যায়নি তেমন। শুধু কানে আকর্ষণীয় সাদা পাথরের দুল আর হাতে আংটি বেছে নিয়েছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.