নির্বাচনের আগে রাজধানীতে র‍্যাবের নিরাপত্তা জোরদার

0
78
রাজধানীর বিভিন্ন সড়কে নিরাপত্তা জোরদার করেছে র‍্যাব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রাজধানীর বিভিন্ন এলাকায় নিরাপত্তা জোরদার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসব এলাকায় নিয়মিত টহল দেওয়ার পাশাপাশি বসানো হয়েছে তল্লাশিচৌকি।

আগামী রোববার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগেই রাজধানীতে দায়িত্ব পাওয়া এলাকা রমনা, গুলিস্তান, পল্টন, মতিঝিল, রামপুরা, শাহজাহানপুর, খিলগাঁও, মুগদা, সবুজবাগ, হাতিরঝিল ও মিরপুর রোডের একাংশে নিরাপত্তা জোরদার করেছে র‍্যাব-৩।

র‍্যাব-৩-এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ আজ শুক্রবার বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে র‍্যাব-৩ দায়িত্ব পাওয়া এলাকায় নিয়মিত নিরাপত্তা চৌকি বসিয়েছে। পাশাপাশি রাজধানীর প্রবেশমুখে বিশেষ নিরাপত্তামূলক চৌকি বসিয়ে সন্দেহভাজন ব্যক্তি ও যানবাহনে তল্লাশি করা হচ্ছে।

র‍্যাবের এই কর্মকর্তা আরও বলেন, এসব এলাকায় র‍্যাবের জোরদার টহল চলছে। যেকোনো মূল্যে পরিস্থিতি স্বাভাবিক রাখা ও জনমনে শান্তি বজায় রাখা আমাদের দায়িত্ব। এ ছাড়া দুষ্কৃতকারী ও নাশকতাকারীদের অপচেষ্টা প্রতিহত করতে র‍্যাব সব সময় তৎপর রয়েছে।

র‍্যাব-৩-এর সহকারী পরিচালক আরিফুর রহমান বলেন, সাদাপোশাকে র‍্যাবের শতাধিক সদস্য গোয়েন্দা নজরদারি করছে। এ ছাড়া র‍্যাবের পোশাকধারী শতাধিক সদস্য তল্লাশিচৌকি পরিচালনার পাশাপাশি র‍্যাব-৩-এর দায়িত্ব পাওয়া এলাকায় নিয়মিত টহল দিচ্ছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.