ছাত্রাবাস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
127
তানভীর ইসলাম

রাজশাহী নগরের বিনোদপুর এলাকার একটি ছাত্রাবাস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী বিনোদপুর এলাকার স্টুডেন্ট প্যালেস নামের ছাত্রাবাসের নিজ কক্ষে ওই শিক্ষার্থীর মরদেহ পাওয়া যায়। এ সময় কক্ষ থেকে একটি ‘সুইসাইড নোট’ উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

মারা যাওয়া তানভীর ইসলাম বিশ্ববিদ্যালয়ে লোকপ্রশাসন বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি নীলফামারী সদর থানার কাঞ্চনহাট গ্রামের আবুবকর সিদ্দিকের ছেলে।

পুলিশ ও মেসের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, ছাত্রাবাসের ওই কক্ষে তানভীর একাই ছিলেন। গতকাল রাতে বাড়ি থেকে পরিবারের সদস্যরা মুঠোফোনে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করে পাচ্ছিলেন না। পরে তাঁরা ছাত্রাবাসের মালিকের সঙ্গে যোগাযোগ করেন। ছাত্রাবাসের মালিক ওই কক্ষের বাইরে থেকে ভেতরে ঝুলন্ত লাশ দেখতে পান। পরে তিনি পুলিশে খবর দেন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন বলেন, ঘটনাস্থলে গেলে ঝুলন্ত অবস্থায় ওই শিক্ষার্থীর মরদেহ পাওয়া যায়। এ সময় তাঁর হাতে লেখা একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) মর্গে পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, পুলিশ ও গোয়েন্দা সদস্যরা তাঁকে বিষয়টি জানান। পরে ঘটনাস্থলে গিয়ে দেখেন পুলিশ ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে। মৃত্যুর কারণ জানা যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.