নারী কর কর্মকর্তাকে অপহরণের ঘটনায় গ্রেপ্তার ৩

0
122
আটক অভিযুক্তরা। ছবি-সংগৃহীত

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) যুগ্ম কমিশনার মাসুমা খাতুনকে অপহরণের পর নির্মম নির্যাতনের ঘটনায় প্রধান আসামি মাসুদসহ জড়িত তিনজনকে গাজীপুরের শ্রীপুর ও রাজধানীর সবুজবাগ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

গত ১৭ আগস্ট মাসুদসহ ১০-১২ জনের একটি অপহরণকারী দল রাজধানীর সিদ্ধেশ্বরীতে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ৯ নম্বর গেটের সামনে থেকে মাসুমাকে মারধর করে। পরে অপহরণ করে সবুজবাগ নন্দীপাড়া কবরস্থানের পাশে একটি বাসার গ্যারেজে গাড়ির মধ্যে আটকে রাখে। পরদিন তিনি গাড়ি থেকে বেরিয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে। সে সময় সেখান থেকে তাঁর ব্যক্তিগত গাড়ি ও মাসুদের তিন সহযোগীকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

গতকাল শুক্রবার মাসুদার স্বামী ইলিয়াস অভিযোগ করেন, এ ঘটনায় তাঁর স্ত্রীর গাড়ির সাবেক ও বর্তমান দুই চালক ও তাঁর সাবেক স্বামী হারুনুর রশিদ জড়িত। হারুন সাবেক কর কমিশনার ছিলেন বলে পুলিশও তেমন কিছু করছে না। মাসুমার শারীরিক অবস্থার উন্নতি হতে আরও সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.