নাটোরে পুলিশের তাড়া খেয়ে নিখোঁজ তরুণের লাশ উদ্ধার

0
160
লাশ

নাটোরের জয়কালীর দিঘি এলাকা থেকে নিখোঁজ শিহাব হোসেন (১৮) নামের এক তরুণের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১২টার দিকে নাটোর সদর উপজেলার জয়কালীর দিঘির চৌকিরপাড় এলাকা থেকে ওই তরুণের লাশ উদ্ধার করা হয়।

গত শুক্রবার রাতে পুলিশের ধাওয়া খেয়ে ওই তরুণ জয়কালী দিঘিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। নিহত তরুণ শহরের বড়হরিশপুর এলাকার সোবহান আলীর ছেলে।

সদর থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার রাতে শিহাব হোসেন তাঁর কয়েকজন বন্ধুর সঙ্গে শহরের চৌকিরপাড় এলাকায় জয়কালী দিঘির পাড়ে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় সদর থানা–পুলিশের রাত্রিকালীন টহল দল সেখানে বসে থাকা সবাইকে ধাওয়া করে। এতে সেখানে বসে থাকা সবাই পালিয়ে গেলেও শিহাব হোসেন পুলিশের হাত থেকে বাঁচতে দিঘির পানিতে ঝাঁপ দেন। পুলিশ চলে যাওয়ার পর শিহাবের বন্ধুরা তাঁর খোঁজ করতে সেখানে ফিরে আসেন।

অনেক খোঁজাখুঁজি করেও রাতে শিহাবের কোনো সন্ধান না পেয়ে তাঁরা ভেবে নেন শিহাব হয়তো পানি থেকে উঠে বাড়িতে চলে গেছেন। পরে তাঁরা সবাই বাড়ি ফিরে যান। কিন্তু শনিবার সকালে বন্ধুরা শিহাবের খোঁজ করে কোথাও তাঁর সন্ধান পাননি। পরে শনিবার রাত সাড়ে ১২টার দিকে চৌকিরপাড় এলাকায় জয়কালী দিঘির পাশ থেকে পচাগন্ধ বের হলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দিঘির পানি থেকে শিহাবের ভাসমান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, কীভাবে শিহাবের মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর সঠিকভাবে জানা যাবে। পুলিশের ধাওয়া খেয়ে দিঘিতে ঝাঁপ দেওয়ার বিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.