https://www.fapjunk.com https://fapmeister.com
মোহালিতে শামির তাগুব - Daily Provat Alo
প্রচ্ছদ খেলাধুলা মোহালিতে শামির তাগুব

মোহালিতে শামির তাগুব

0
125

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে বিধ্বংসী হয়ে উঠলেন মোহম্মদ শামি। তার পেস, সুইং ও সিম মুভমেন্টে পরাস্থ হয়েছেন স্মিথ-মার্শ ও স্টয়নিসরা। একাই শিকার করেছেন পাঁচ উইকেট। এরপরও সম্মিলিত পারফরম্যান্সে চ্যালেঞ্জিং সংগ্রহ পেয়েছে অস্ট্রেলিয়া। আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ২৭৬ রানে গুটিয়ে গেছে অস্ট্রেলিয়া।

মোহালিতে এদিন টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন অধিনায়কের দায়িত্ব পাওয়া কেএল রাহুল। ইনিংসে ডেভিড ওয়ার্নার-স্টিভ স্মিথ ৯৪ রান এবং মার্কাস স্টয়নিস-জস ইংলিশ ৬২ রানের পার্টনারশিপ গড়েন। এছাড়া অজিদের ইনিংসে তেমনভাবে কোনও পার্টনারশিপ গড়ে ওঠেনি।

অস্ট্রেলিয়ার ইনিংসে সর্বোচ্চ ৫২ রান করেন ডেভিড ওয়ার্নার। এছাড়া ৪৫ জশ ইংলিশ, ৪১ স্টিভ স্মিথ, ৩৯ মার্নাস লাবুশানে, ৩১ ক্যামেরন গ্রিন ও ২৯ রান করেন মার্কাস স্টয়নিস। অস্ট্রেলিয়ার শেষ চারটি উইকেট পড়েছে আট রানে।

এদিন ভারতীয় বোলারদের মধ্যে শুরু থেকেই দারুণ ছন্দে বোলিং করেন মোহম্মদ শামি। শামির উইকেটের তালিকায় মিচেল মার্শ, স্টিভ স্মিথ, মার্কাস স্টয়নিস, ম্যাট শর্ট, সিন অ্যাবট। ১০ ওভারে ৫১ রান দিয়ে ৫ উইকেট নেন শামি। পাশাপাশি বুমরাহ, অশ্বিন, জাদেজা একটি করে উইকেট পেয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.