দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে :তথ্যমন্ত্রী

0
94
কুড়িগ্রাম সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে তথ্যমন্ত্রী।

‘আমাদের দেশের নির্বাচন হবে,দেশের সংবিধান অনুযায়ী। বর্তমান সরকারই নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে।’ কুড়িগ্রাম জেলা আ.লীগের এক বর্ধিত সভায় অংশ নিতে এসে এমন মন্তব্য করেছেন বাংলাদেশ আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শুক্রবার সকালে কুড়িগ্রাম সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তথ্যমন্ত্রী বলেন, গণতান্ত্রিক দেশে যেমন– জাপান, ভারত, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, ফ্রান্স জার্মানিসহ সমস্ত দেশেই নির্বাচনের আগে যে সরকার দায়িত্বপালন করে, তারাই নির্বাচনকালীন সময়েও দায়িত্ব পালন করে। শুধু পাকিস্তানকে কেন অনুসরণ করবে বিএনপি।

বিএনপির কেন্দ্রীয় নেতা মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী বলেন, তিনি তো বৃহত্তর রংপুর অঞ্চলের মানুষ। তিনি ক’দিন আগেই বলেছিলেন পাকিস্তানই ভালো ছিল। তাই তো ওনারা পাকিস্তানকে অনুকরণ করবে এটাই স্বাভাবিক। বিএনপি এখন পা ভাঙা বাঘ, খাঁচায় বন্দী সিংহ শুধু গর্জন করতে পারে। আর কিছুই করতে পারে না। বিএনপি দেশে শান্তি বিনষ্টের চেষ্টা করলে সরকার কঠোর হস্তে দমন করবে।

ইইউ প্রতিনিধি দলের বাংলাদেশ সফরের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল এসেছে দুই দেশের বহুমাত্রিক সম্পর্ক এগিয়ে নেয়ার জন্য। তাদের আসাটা ইতিবাচক।

আসন্ন নির্বাচন ও রংপুরে প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে কুড়িগ্রাম জেলা আ.লীগের এক বর্ধিত সভায় যোগ দিতে গতকাল বৃহস্পতিবার রাতে কুড়িগ্রামে আসেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। শুক্রবার সকালে সার্কিট হাউজ থেকে বের হয়ে জেলা পরিষদের হলরুমে জেলা আ.লীগের বর্ধিত সভায় যোগ দেন তিনি।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আসলাম হোসেন সওদাগর, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামিম, সাবেক এমপি এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাফর আলী, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মন্জু প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.