‘দশম অবতার’–এর প্রিমিয়ারে জয়া আহসানের চোখধাঁধানো রূপ

0
132
অভিনেত্রী জয়া আহসান

বাংলাদেশের তারকা অভিনেত্রীদের মধ্যে জয়া আহসানের ভক্তকুলের সংখ্যা মনে হয় সর্বোচ্চ। আর হবে নাই–বা কেন! একদিকে দুর্দান্ত অভিনয়শৈলী আর সেই সঙ্গে চোখধাঁধানো রূপের ঝলক।

তাই তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি শেয়ার করলেই তা নিয়ে নেট দুনিয়ায় হুড়োহুড়ি লেগে যায়। আর তা দুই বাংলাতেই। কারণ, জয়া আহসান কলকাতা আর বাংলাদেশ—দুই জায়গাতে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন। তবে বহুপ্রতীক্ষিত ভারতীয় বাংলা মুভি ‘দশম অবতার’–এর গ্র্যান্ড প্রিমিয়ারে জয়াকে দেখে সবার চোখ ছানাবড়া হয়ে যাওয়ার মতো ব্যাপার হচ্ছে।

প্রিয়ালি অফিশিয়ালের আসন্ন ওয়েডিং কালেকশন থেকে বেছে নেওয়া রুপালি ঝিকমিকে শাড়ির সঙ্গে কোনো রকম রহস্য না রাখা সাহসী ডিজাইনের ব্লাউজটি জয়ার সহজাত আবেদন বাড়াচ্ছে জ্যামিতিক হারে।

স্বচ্ছ ফেব্রিকের ট্রেন্ডি উঁচু বোটনেকের কাঁধ ছাড়ানো স্লিভসের ব্লাউজটি এ লুকের মধ্যমণি। ব্লাউজের ডিসের লাইনিংয়ে স্কিন কালার থাকায় শারীরিক সৌন্দর্যের ভরপুর প্রকাশ পাচ্ছে যেন এতে। সিকুইন বসানো রুপালি শাড়ির ড্রেপিং সচেতনভাবেই এমন করে করা হয়েছে, যাতে ব্লাউজের থেকে মনোযোগ না সরে কারও।

অনুষঙ্গের বাড়াবাড়ি করে এই অসাধারণ আউটফিটের অমর্যাদা হতে দেননি জয়া। হাতে আর কানে হীরার ম্যাচিং আংটি আর দুল। এক পাশে সিঁথি করে ব্যাংস রেখে খোঁপা করা আলগাভাবে।

সুন্দর মুখশ্রীকে সংগত দিয়েছে ম্যাট গোলাপি লিপস্টিক আর কিছুটা নাটকীয় স্মোকি প্রভাবে শিমারি আইশ্যাডো। তবে যত যা–ই হোক, ‘দশম অবতার’–এর প্রিমিয়ার উপলক্ষে জয়া আহসানের নতুন এই শাড়ি পরা ছবিগুলো সবার বহুদিন মনে থাকবে।

ছবি: ইন্সটাগ্রাম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.