‘থাপ্পড়–কাণ্ডের’ পর ফকিরহাটের ইউএনও প্রত্যাহার

0
122
বাগেরহাট জেলার মানচিত্র

স্থানীয় লোকজন বলেন, ১ মার্চ সকালে ফকিরহাট উপজেলার কাঁঠালতলা এলাকায় খুলনা-মাওয়া মহাসড়কে ইউএনওর গাড়িতে ঘষা লাগায় মোটরসাইকেল আরোহী সাবেক ভাইস চেয়ারম্যান মিজানুর রহমানকে শারীরিকভাবে লাঞ্ছিত ও গাড়িতে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে। ঘটনাস্থলের কাছে থাকা একটি সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেছে ধরা পড়ে এ চিত্র।

ভিডিওতে দেখা যায়, বেলা ১১টা ৩২ মিনিটের দিকে মহাসড়ক ধরে ফকিরহাটের দিক দিয়ে ইউএনওর গাড়িটি ফলতিতার দিকে যাচ্ছিল। কয়েক সেকেন্ডের ব্যবধানে গাড়িটি উল্টোভাবে আবার সেখানে ফিরে আসে। মিজানুর তা দেখে তাঁর মোটরসাইকেলটি নিয়ে দাঁড়িয়ে পড়েন। পরে তিনি ইউএনওর গাড়িটি পাশ কাটিয়ে অতিক্রম করে যাচ্ছিলেন। এরই মধ্যে গাড়ি থেকে চালক নেমে আসেন এবং তাঁদের মধ্যে কিছু কথা হয়।

একপর্যায়ে ইউএনওর গাড়ির পেছন থেকে আনসারের পোশাক পরা এক ব্যক্তি মিজানুরকে টেনে নিয়ে গাড়িতে তুলতে চেষ্টা করেন। এ সময় গাড়িতে উঠতে না চাওয়া ওই সাবেক জনপ্রতিনিধিকে ইউএনও এসে দুটি থাপ্পড় দেন। এরপরই দরজা লাগিয়ে গাড়িটি আবারও সামনের দিকে চলে যায়।

তবে অভিযোগ অস্বীকার করে ইউএনও মনোয়ার হোসেন সম্প্রতি বলেন, ‘এসব অভিযোগ ভিত্তিহীন। উপজেলা প্রশাসন থেকে বিভিন্ন সময় অভিযান চালিয়ে আইন অমান্য অথবা অনিয়মের কারণে বিভিন্ন জনকে আইন অনুযায়ী অর্থদণ্ড দেওয়া হয়। এসব কারণে ক্ষিপ্ত হয়ে তাঁরা নানা ধরনের মিথ্যা অভিযোগ তুলছেন।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.