ত্রিভুজ প্রেমের গল্পে তটিনী

0
96
তানজিম সাইয়ারা তটিনী। ছবি: ফেসবুক থেকে নেওয়া

সময়টা ভালোই যাচ্ছে মডেল ও অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনীর। বৈচিত্র্যময় নানা গল্পের নাটকে অভিনয় করছেন তিনি। এবার তাঁকে দেখা যাবে ত্রিভুজ প্রেমের গল্পে। নাটকের নাম ‘সে বসে একা’।

নাটকটিতে তটিনীর সঙ্গে রয়েছেন ইয়াশ রোহান ও খায়রুল বাসার। এই তিন তরুণ অভিনয়শিল্পী প্রথমবার একসঙ্গে নাটকে অভিনয় করেছেন। নাটকটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান।

তটিনী বলেন, ‘নাটকের গল্প অসাধারণ। দর্শক এখন যে ধরনের গল্প পছন্দ করেন, এটি তেমনই। বেশ বিরতির পর টিভি নাটকে ফিরলেন নির্মাতা। এ নাটকের গল্পের সঙ্গে জুড়ে রয়েছে কবিতার সমন্বয়। দুটি গানও রয়েছে। ইয়াশ রোহান, খায়রুল বাসার ও আমার একসঙ্গে এটিই প্রথম কাজ। সবমিলিয়ে নাটকটি দর্শকের ভালো লাগবে– এ আশা করাই যায়।’

নাটকের প্রচার তারিখ এখনও চূড়ান্ত হয়নি। তবে আগামী সপ্তাহেই এটি কেএস এন্টারটেইনমেন্ট নামে একটি ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে বলে জানিয়েছেন নির্মাতা। তানজিম সাইয়ারা তটিনী টিভি পর্দার এই সময়ের সম্ভাবনাময় এক উজ্জ্বল মুখ। খুব অল্প সময়েই মিডিয়ায় পরিচিতি পেয়েছেন তিনি ।‘সে বসে একা’নাটকটি ছাড়াও তিনি অভিনয় করেছেন বেশ কয়েকটি একক নাটকে। ওটিটিতেও ব্যস্ততা রয়েছে এ অভিনেত্রীর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.