তোপের মুখে যশ-নুসরাত

0
86
নুসরাত জাহান ও যশ

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। কাজের পাশাপাশি নানান বিতর্কিত কাণ্ডেও খবরের শিরোনামে থাকেন তিনি। বলা যায়, কাজের চেয়ে সমালোচনাই বেশি হয় তাকে নিয়ে। নেটিজেনদের কটাক্ষ যেন পিছুই ছাড়ছে না তার। এবার তোপের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

প্রথম স্বামী নিখিল জৈনের ঘর ভেঙে যশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে টালিপাড়ায় রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন নুসরাত। শুধু তাই নয়, যশের সন্তানের মা হওয়ার পরও তাকে নিয়ে বিতর্ক উঠেছিল তুঙ্গে।

তবে বর্তমান স্বামী-সন্তান নিয়ে সুখে থাকলেও বার বার নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন যশ-নুসরাত। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এই তারকা সম্পতি। এখন তো আবার নিজেদের প্রযোজনা সংস্থাও খুলেছেন তারা।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, সম্প্রতি মুক্তি পেয়েছে যশ-নুসরাত অভিনীত সিনেমা ‘মেন্টাল’। আর এই সিনেমার প্রচারণাতে গিয়েই সম্পর্ক টিকিয়ে রাখার বিষয়ে মুখ খোলেন তারা। মূলত, এ কারণেই নেটিজেনদের তোপের মুখে পড়েন এই তারকা দম্পতি।

সেখানে সম্পর্ক সুস্থ রাখার জন্য কী প্রয়োজন? এমন প্রশ্নের জবাবে যশ বলেন, যেমন— জিমে গিয়ে প্রতিদিন শরীরচর্চা করে আমরা নিজের বডি মেইনটেইন করি। ঠিক তেমনই এ ক্ষেত্রেও রোজ খেটে সম্পর্কের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। আমার মনে হয় যতোই ব্যস্ত থাকুন না কেন।

যশের এই কথা শেষ হতে না হতেই নুসরাত তাকে থামিয়ে বলে ওঠেন— যাই হয়ে যাক না কেন, সম্পর্কে থাকা মানুষের বিশ্বাস কোনো দিনও ভাঙবেন না।

এদিকে যশ-নুসরাতের এই ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। একের পর এক মন্তব্যে রীতিমতো কটাক্ষের তীর ছুড়েছেন এই তারকা দম্পতির দিকে। একজন লিখেছেন, দুবার বিয়ে করে সম্পর্ক ঠিক রাখার উপদেশ? এমন বহু কমেন্টস ভেসে বেড়াচ্ছে ওই ভিডিওর নিচে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.