তারকাদের সমাগমে জমজমাট হবে পরিণীতি-রাঘবের বাগদান, থাকবেন কেজরিওয়ালও

0
90
পরিণীতি চোপড়া

নয়াদিল্লির কাপুরতলা হাউস রীতিমতো ঝলমলিয়ে উঠেছে। কারণ, আজ এখানেই আংটি বদল করবেন অভিনেত্রী পরিণীতি চোপড়া ও রাজনীতিবিদ রাঘব চাড্ডা। চলচ্চিত্র থেকে রাজনীতির জগতের তারকাদের আগমনে এই বাগদানের আসর আরও জমজমাট হয়ে উঠবে। জানা গেছে, হবু দম্পতির পোশাক থেকে খাবারের মেনুতে থাকবে অভিনবত্ব। অত্যন্ত রাজকীয়ভাবে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হতে চলেছে।

বলিউড নায়িকা পরিণীতি ও আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার প্রেমের সম্পর্ক নিয়ে ইদানীং বিটাউন মুখর ছিল। এই চার হাত কবে এক হবে, এ নিয়ে নানা ফিসফাস শোনা যাচ্ছিল। এবার সব ফিসফাস বন্ধ হওয়ার পালা। আজ বিকেল পাঁচটা নাগাদ রাঘব ও পরিণীতির বাগদান পর্বের রীতিনীতি শুরু হয়ে যাবে। শিখ রীতিনীতি মেনে তাঁদের রোকা অনুষ্ঠান সম্পন্ন হবে। তাই অনুষ্ঠান শুরু হবে ‘আদর’ (শিখ প্রার্থনা) দিয়ে।

পরিণীতি ও রাঘব
পরিণীতি ও রাঘবএএনআই

এরপর ‘সুখমনি’ পাঠ হবে। আর তার পরপরই পরিণীতি ও রাঘব একে অপরের সঙ্গে আংটি বদল করবেন। এদিন ভজন গানের আয়োজনও রাখা হয়েছে বলে জানা গেছে। এই প্রেমিকযুগল ভীষণভাবে ঈশ্বরে বিশ্বাসী। আর তাই তাঁরা সব রীতিনীতি মেনে এই বাগদান অনুষ্ঠান সম্পন্ন করতে চান। তবে এই রাতের থিম ‘বলিউড’ রাখা হয়েছে।
বাগদানের অনুষ্ঠানের নৈশভোজের মেনুতে বাহারি পদের আয়োজন রাখা হয়েছে। সবার কথা মাথায় রেখে রাতের মেনু সাজানো হয়েছে।

পরিণীতি বলিউডের জনপ্রিয় নায়িকা। রাঘব রাজনীতির আঙিনায় বেশ জনপ্রিয়। তাই এই দুই তারকার বাগদান অনুষ্ঠানে চাঁদের হাট বসবে, তা বলার অপেক্ষা রাখে না।

বাগদানে যোগ দিতে ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া
বাগদানে যোগ দিতে ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়াএএনআই

এদিন রাতে বলিউড আর রাজনীতির জগতের অনেক বড় বড় তারকাদের সমাগম হবে। পরিণীতির কাছের বন্ধু করণ জোহর বাগদান অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন।

শেষ পর্যন্ত রাজনীতিবিদের গলাতেই মালা পরাচ্ছেন পরিণীতি

ডিজাইন মনীশ মালহোত্রা, সানিয়া মির্জাসহ বিটাউনের আরও তারকার দেখা মিলতে পারে এই রাতে। ইতিমধ্যে সাত সমুদ্র তেরো নদী পার করে কাজিন প্রিয়াঙ্কা চোপড়া এই আসরে শামিল হয়েছেন। জানা গেছে, রাঘব চাড্ডার অতিথি তালিকায় সবার ওপরে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের নাম আছে। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের নাম এই তালিকায় আছে। সব মিলিয়ে পরিণীতি আর রাঘবের বাগদান অনুষ্ঠানে ১৫০ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে আগেই খবর ছিল।

এবার আসা যাক বাগদান অনুষ্ঠানের পোশাকের প্রসঙ্গে। এই রাতে সম্ভবত পরিণীতির পরনে থাকবে খ্যাতনামা ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা-চোলি। জানা গেছে, তাঁর পোশাকটি অত্যন্ত বিশেষভাবে নির্মাণ করা হয়েছে।

পরিণীতি চোপড়া
পরিণীতি চোপড়াইনস্টাগ্রাম থেকে

পরিণীতি নিজের পছন্দ অনুযায়ী ডিজাইন করিয়েছেন। একঝাঁক পোশাকশিল্পী মিলে তাঁর এই পোশাকটিতে কাজ করেছেন। এদিকে রাঘবের অঙ্গে থাকবে ডিজাইন পবন সচদেবার ডিজাইন করা অচকন। পবন সচদেবা সম্পর্কে রাঘবের মামা হন। জানা গেছে, রাঘব সাদামাটায় বিশ্বাসী। তাই তিনি তাঁর পোশাকে বেশি কারুকাজ চান না। খবর যে এই জুটিকে আইভরি রঙের পোশাকে দেখা যাবে। এ বছরের অক্টোবরে পরিণীতি আর রাঘব মালা বদল করবেন বলে খবর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.