জ্বালানি তেলের দোকানে আগুন, মালিক দম্পতি দগ্ধ

0
58
জ্বালানি তেলের দোকানে আগুন

বগুড়ার ধুনটের নিমগাছি ইউনিয়নের সোনাহাটা বাজারে জ্বালানি তেলের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে দোকান মালিক নিরব হোসেন (৩০) ও স্ত্রী মিথিলা খাতুন (২৫) দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) বিকেল ৫টার দিকে অগ্নিকাণ্ডের দোকানে মজুত তেল, ৩টি ট্রাকটর, তেল ভর্তি ২টি ট্রাক ও সিএনজি মেরামতের একটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

উপজেলার নিমগাছি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সনিতা নাছরিন এ তথ্য নিশ্চিত করে বলেন, তেলের দোকানের মালিক নিরব হোসেনের বাড়ি পাবনার নগর বাড়ি এলাকায়। তিনি প্রায় ৫ বছর ধরে সোনাহাটা বাজার এলাকায় জ্বালানি তেলের ব্যবসা করে জীবিকা নির্বাহ করেন। বিকেল ৫টার দিকে হঠাৎ করে তেলের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষতির পরিমান জানা যায়নি।

ফায়ার সাভির্সের ২টি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এদিকে অগ্নিকাণ্ডে দগ্ধ দোকানের মালিক নিরব হোসেন ও তার স্ত্রী মিথিলাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধুনট ফায়ার সার্ভিসের টিম লিডার হামিদুল ইসলাম বলেন, নিরব ফিলিং স্টেশন নামে ওই দোকানে ডিজেল, পেট্রোল, মবিল ও কেরোসিন বিক্রি করা হয়। ওই দোকনে অগ্নিকাণ্ডের কারণ এখনও জানা যায়নি। তদন্ত সাপেক্ষে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.