জোভানের সঙ্গে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী

0
89
অভিনেত্রী নীলাঞ্জনা নীলা ও ফারহান আহমেদ জোভান

শোবিজ অঙ্গনে যেন বিয়ের হিড়িক পড়েছে। একের পর সুখবর দিচ্ছেন তারকারা। গত ১২ জানুয়ারি রাতে হঠাৎ ফেসবুকে দুটি ছবি প্রকাশ করে বিয়ে করেছেন বলে জানান অভিনেতা ফারহান আহমেদ জোভান। একই দিনে বিয়ে করেন মৌসুমী হামিদ ও রানাও।

জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। তবে বিয়ে নিয়ে এখনও পর্যন্ত আর কোনো তথ্যই প্রকাশ করেননি এই অভিনেতা। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন উঠেছে অভিনেত্রী নীলাঞ্জনা নীলাকে বিয়ে করেছেন জোভান। শুধু তাই নয়, রীতিমতো সেটা ভাইরালও হয়েছে!

এবার জোভানের সঙ্গে বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন নীলা। অভিনেতার সঙ্গে বিয়ের এমন গুঞ্জনে স্পষ্টভাবে জানিয়ে দেন, যা রটেছে এমন কোনো কিছু ঘটেনি। অর্থাৎ জোভানের সঙ্গে অভিনেত্রী নীলার বিয়ের খবরটি সম্পূর্ণই ভুয়া।

শনিবার (১৩ জানুয়ারি) দিবাগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছে নীলা। মজা করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ভালোবাসা ও অভিনন্দনের জন্য ধন্যবাদ! বড় বিস্মিত আমি, ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে!’

পাশাপাশি ভক্তদের সতর্কও করে নীলা আরও লেখেন, একটু গুলিয়ে ফেলেছেন, এটা আমার বিয়ের দিন না। যখন সময় আসবে, তখন আমি নিজেই সবার সঙ্গে এই আনন্দ ভাগ করে নেব।’ সেই সঙ্গে হ্যাশট্যাগে বলেন, ‘নট দ্য বিগ ডে ইয়েট’ (এখনও বিয়ের দিনটি আসেনি)।

এদিকে জোভানের ঘনিষ্ঠদের কাছ থীক জানা গেছে, জোভানের স্ত্রীর পুরো নাম সাজিন আহমেদ নির্জনা। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়েই অভিনেতার সঙ্গে তার সম্পর্কের বিষয়টি কাছের কয়েকজন জানতেন।

দেশের এক গণমাধ্যমে জোভানের এক ছোট ভাই বলেন, আগামী দুই দিনের মধ্যে স্ত্রীকে সবার সামনে পরিচয় করিয়ে দেবেন তিনি। এখন একটু সময় নিচ্ছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.