কবর থেকে আর উঠতে পারবে না বিএনপি: কৃষিমন্ত্রী

0
106
সাংবাদিকদের সঙ্গে কথা বলেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নাচোল উপজেলার কেন্দুয়া এলাকার একটি আমবাগানে

কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেন, বিএনপি ২০০১ থেকে ২০০৮ পর্যন্ত ক্ষমতায় থেকে কবরে চলে গেছে। এখন যতই আন্দোলন করুক, কবর থেকে উঠতে পারবে না। যে যা–ই বলুক, আন্দোলন সফল হবে না, যদি না জনগণ সঙ্গে থাকে। বিএনপির সঙ্গে জনগণ নেই। তারা আন্দোলনের নামে আবারও বর্বরোচিত পৈশাচিক সন্ত্রাস সৃষ্টির পাঁয়তারা করছে। আওয়ামী লীগ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের অবস্থান থেকে সন্ত্রাস মোকাবিলা করবে।

আজ বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের নাচোলের আমচাষি রফিকুল ইসলামের আমবাগান পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, নিরপেক্ষ নির্বাচন হবে এবং তা হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই। বিএনপির আন্দোলন সফল হবে না। শেখ হাসিনার সঙ্গে জনগণ আছে। এক প্রশ্নের জবাবে কৃষিমন্ত্রী বলেন, সংলাপের দরকার নেই, সংলাপ হবে না।

পরে কৃষিমন্ত্রী আমবাগানের সামনে আমচাষিদের এক সমাবেশে রপ্তানিযোগ্য আম উৎপাদন, বিপণন ও রপ্তানি বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। কৃষিসচিব ওয়াহিদা আক্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তৃতা করেন

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওদুদ, জেলা প্রশাসক এ কে এম গালিভ খান, আমচাষি রফিকুল ইসলাম প্রমুখ। এ সময় সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের নির্বাহী সভাপতি মোহাম্মদ বখতিয়ার, অ্যাডভান্স কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ (এসিআই) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এফ এইচ আনসারিসহ কৃষি বিভাগের কর্মকর্তারা।
কৃষিমন্ত্রীর পরিদর্শন উপলক্ষে আমবাগানে বিভিন্ন জাতের আম ও প্রক্রিয়াজাত করা আমের বিভিন্ন পণ্যের প্রদর্শনী করা হয়েছিল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.