জিতেও ২০-৩০ রান কমের কথা বললেন সাকিব-তামিম

0
176
দ্বিতীয় ওয়ানডে ম্যাচে সাকিব-তামিম।

‘আমরা ২০-৩০ রান কম করেছি।’ ম্যাচ হারলে ‘মুখস্ত’ এই একটি প্রায়ই শুনতে হয়। ইংল্যান্ডের বিপক্ষে মিরপুরে প্রথম ওয়ানডে হারের পর ওই কথা বলেছিলেন অধিনায়ক তামিম ইকবাল। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে নাজমুল শান্তও বলেছিলেন একই কথা।

এবার ইংল্যান্ডের বিপক্ষে চট্টগ্রামে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে জয়ের পরও ২০-৩০ রান কম হওয়ার কথা বলেছেন অধিনায়ক তামিম ইকবাল এবং ৭৫ রান করে এবং চার উইকেট নিয়ে ম্যাচ সেরা হওয়া সাকিব আল হাসান।

ম্যাচ সেরার পুরস্কার নিতে এসে সাকিব বলেছেন, ‘ঘরের মাঠে গত ৫-৭ বছর ধরে আমরা ভালো ক্রিকেট খেলছি। দূভাগ্য যে সিরিজ জিততে পারেনি। তবে শেষ ম্যাচ জিতে আমাদের জাত চিনিয়েছি। আমরা মনে হয়, আমরা ২০-৩০ রান কম করেছি। যে পরিস্থিতিতে আমরা ছিলাম, তাতে আরও বেশি রান হওয়া উচিত ছিল।’

ম্যাচ জয়ী অধিনায়ক হিসেবে সম্প্রচার মাধ্যমের সামনে এসে তামিমও বলেছেন, তাদের রান কম হয়েছে, ‘এই ম্যাচের দিকে তাকিয়ে ছিলাম। জয় নিয়ে মাঠ ছাড়তে চেয়েছিলাম। আজও আমাদের ২৬০-২৭০ রান করতে হতো। বোলাররা অনেক ভালো করেছে। আমাদের উন্নতির অনেক জায়গা আছে।’

তামিম জানিয়েছেন, ওয়ানডে ফরম্যাটে তারা ভালো দল। তবে উন্নতির অনেক জায়গা আছে। দেশের বাইরের কন্ডিশনে খেলার জন্য অনেক কিছু শিখতে হবে তাদের, ভিন্ন কন্ডিশনে মানিয়ে নিতে নিজেদের চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। টি-২০ দলকেও শুভকামনা জানিয়েছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.