জাহাঙ্গীরকে নিয়ে মাথা ঘামাচ্ছে না আ’লীগ

0
93
জাহাঙ্গীর আলম

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী আজমত উল্লা খানের পক্ষে প্রচার চালাতে থানা ও কেন্দ্রভিত্তিক কমিটি গঠন করছে আওয়ামী লীগ। ৯টি থানা ও ৪৮০টি ভোটকেন্দ্রের বেশিরভাগ কমিটি গঠনের কাজ শেষ হয়েছে। আগামী ৯ মে’র মধ্যে এসব কমিটি গঠনের কাজ শেষ করে আনুষ্ঠানিক প্রচারে নামবে ক্ষমতাসীন দলটি। এ ছাড়া মনোনয়ন বাতিল হওয়া জাহাঙ্গীর আলমকে নিয়ে আওয়ামী লীগ মাথা ঘামাচ্ছে না বলে জানানো হয়েছে।

মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে গঠিত দলীয় সমন্বয় টিমের বৈঠকে এসব তথ্য জানানো হয়। এ সময় আরও বলা হয়, গাজীপুর সিটি নির্বাচন পরিচালনার জন্য আওয়ামী লীগের পক্ষে সেখানে একটি কেন্দ্রীয় কার্যালয় প্রতিষ্ঠা করা হবে। সেখান থেকেই পরিচালনা করা হবে নির্বাচন।

বৈঠক শেষে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও গাজীপুর সিটি নির্বাচনে দলীয় টিমের প্রধান সমন্বয়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, ৯ মে’র মধ্যে প্রস্তুতিমূলক সব কাজ শেষ করবেন তাঁরা। এর পর আনুষ্ঠানিক প্রচারণা কার্যক্রম শুরু হলেই দলীয় প্রার্থীকে জেতাতে সর্বাত্মকভাবে প্রচারে নামা হবে।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের বিষয়ে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, তাঁর বিষয়ে আওয়ামী লীগ মাথা ঘামাচ্ছে না।

তিনি আরও বলেন, আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন। আগামী জাতীয় নির্বাচনের আগে গাজীপুরসহ সিটি করপোরেশন নির্বাচন দেশবাসী ও দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। নির্বাচন সুষ্ঠু ও অবাধ হওয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বৈঠকে ঐক্যবদ্ধভাবে কাজ করার সিদ্ধান্ত হয়েছে।

মায়া বলেন, গাজীপুরে ভোটার প্রায় ১২ লাখের কাছাকাছি। ৯টি থানা, ৪৮০টি কেন্দ্র ও ৫৭টি ওয়ার্ড নিয়ে এটি বিশাল এলাকা। নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে গেলে বিশাল কর্মী বাহিনী দরকার। আওয়ামী লীগ গাজীপুরে সর্বস্তরের জনগণ, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মুক্তিযোদ্ধা ও স্বাধীনতার পক্ষের সব মানুষকে ঐক্যবদ্ধ করে এই নির্বাচনে জয়ী হতে চায়। একই সঙ্গে প্রত্যেকে যেন ভোট দিতে পারেন, সেই ব্যবস্থাও করতে চায়। আশা করি, নৌকার বিজয় হবে।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সিমিন হোসেন রিমি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক, আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, মহিলাবিষয়ক সম্পাদক জাহানারা বেগম প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.