চুমকি, নীলা আর বীথির পথচলা সহজ নয়…

0
101
নীল হুরে জাহান, চমক এবং তানজিকা আমিন

তিন নারীর জীবনে ঘটে যাওয়া গল্প নিয়ে ফরহাদ আহমেদ নির্মিত ক্রাইম থ্রিলার ওয়েবফিল্ম ‘ক্রিমিনালস’। অভিনয় করেছেন তানজিকা আমিন, চমক, নীল হুরে জাহান, আবু হুরায়রা তানভীর, ইরফান সাজ্জাদ, শাহরিয়ার রানা। ওয়েবফিল্মটির নির্মাতা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিও লি.। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রী চুমকি আক্তার, সাধারণ গৃহিণী নীলা বোস আর কর্মজীবী মা বীথি রহমান শহরের তিন প্রান্তের তিন বয়সী নারী একত্র হয়েছে একটি অভিন্ন লক্ষ্য অর্জন করতে। যে লক্ষ্য অর্জন করতে তাদের ভাঙতে হবে আইন, হতে হবে অপরাধী।

আসলে চুমকি, নীলা আর বীথির পথচলা সহজ নয়। ব্যক্তিজীবনের সমস্যা একদিকে যেমন আঁকড়ে ধরেছে তাদের বর্তমান পদক্ষেপকে; তেমনই লক্ষ্য অর্জিত না হলে তাদের ভবিষ্যৎও হয়ে পড়বে অনিশ্চিত। দারুণ দোলাচলের ভেতর তারা হয়ে ওঠে একটা টিম।

ধ্বংস করতে নামে এমন একটা বড় শক্তিকে; যে এত দিন নিজেকে রেখেছে সবার ধরাছোঁয়ার বাইরে। একদিকে জীবনের টানাপোড়েন, অন্যদিকে অসম্ভব বাধা; দুটোকে অতিক্রম করে চুমকি, নীলা আর বীথি কি সত্যি তাদের লক্ষ্য অর্জন করতে পারবে? নাকি কেবলই অপরাধী হয়ে, আসামি পরিচয়েই তারা থেকে যাবে আজীবন? এমন প্রশ্নই তুলে ধরেছে ওয়েবফিল্ম ‘ক্রিমিনালস’। নতুন বছরে ওটিটি প্ল্যাটর্ফম দীপ্ত প্লেতে দেখা যাবে ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.