ক্যাটরিনার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে গিয়ে বিব্রতকর অবস্থায় পড়তে হয়েছিল শাহরুখকে

0
113
‘যব তাক হ্যায় জান’ সিনেমার দৃশ্য, আইএমডিবি

পর্দায় চুম্বন দৃশ্যে অভিনয় করেন না সালমান খান। একই নিয়ম অনেক দিন পালন করে এসেছেন শাহরুখ খানও। তবে একবার এই নিয়ম ভাঙতে হয়েছিল শাহরুখকে। কিন্তু কেন? এ প্রসঙ্গে অভিনেতার আগে দেওয়া সাক্ষাৎকারের ভিত্তিতে প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় অনলাইন গণমাধ্যম নিউজ ১৮।

‘যব তাক হ্যায় জান’ সিনেমার দৃশ্য, আইএমডিবি

২০১২ সালে যশ চোপড়ার ‘যব তাক হ্যায় জান’ ছবিতে অভিনয় করেন শাহরুখ খান। এ ছবিতে ক্যাটরিনা কাইফের সঙ্গে একটি চুম্বনের দৃশ্য ছিল। কিন্তু শাহরুখ তো চুম্বন দৃশ্যে অভিনয় করেন না।

‘যব তাক হ্যায় জান’ সিনেমার দৃশ্য
‘যব তাক হ্যায় জান’ সিনেমার দৃশ্য, আইএমডিবি

তাহলে কী হবে? ২০১২ সালে ছবিটির প্রচারে গিয়ে এ প্রসঙ্গে শাহরুখ বলেছিলেন, ‘সত্যি বলতে আদি (আদিত্য চোপড়া), ইয়াশজি (যশ চোপড়া) ও ক্যাটরিনা জানতেন, এটা আমার জন্য কতটা বিব্রতকর পরিস্থিতি। তাঁরা শুরুতে আমাকে বলেন, এটা (চুম্বন দৃশ্য) করতে হবে না, পরে করতে একরকম বাধ্য করান।’

শুটিং সেটের প্রায় ১০০ মানুষের সামনে এ ধরনের দৃশ্যে অভিনয় কতটা বিব্রতকর ছিল, সেটাও জানিয়েছিলেন অভিনেতা।

এর আগে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন, পর্দায় দুই ধরনের দৃশ্যে তাঁর আপত্তির কথা, ‘ছবির দুইটি বিষয়ে আপত্তি থাকে, কেউ যখন আমাকে গল্প শোনাতে আসেন, আমি তাঁকে বলি যে ঘোড়ায় চড়া ও চুম্বনের দৃশ্যে আমার আপত্তি আছে।’

শাহরুখের নতুন সিনেমা ‘জওয়ান’ চলতি বছরই মুক্তি পাওয়ার কথা। অ্যাটলি কুমারের এই ছবিতে শাহরুখ ছাড়া আছেন নয়নতারা, সঞ্জয় দত্ত, বিজয় সেতুপতি প্রমুখ।

‘যব তাক হ্যায় জান’ সিনেমার দৃশ্য, আইএমডিবি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.