চিকিৎসককে ধর্ষণচেষ্টার অভিযোগ হাসপাতাল পরিচালকের বিরুদ্ধে

0
125

নাটোরের লালপুরে একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসককে ধর্ষণচেষ্টা ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত রোববার সন্ধ্যায় তিনজনের বিরুদ্ধে লালপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী। মূল অভিযুক্ত একাব্বর হোসেন শান্ত বেসরকারি মানবকল্যাণ মডেল হাসপাতালের পরিচালক।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের মানবকল্যাণ মডেল হাসপাতালে গত আগস্টে ভুক্তভোগী তরুণী আবাসিক চিকিৎসক হিসেবে যোগ দেন। এরপর পরিচালক শান্তর কিছু অপকর্মের কথা জানতে পেরে চাকরি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। এরই মধ্যে গত ৩ অক্টোবর সন্ধ্যায় কর্তব্যরত অবস্থায় পরিচালক তাঁর কাছে ৫ লাখ টাকা দাবি করেন।

অভিযোগে আরও বলা হয়, টাকা দিতে রাজি না হওয়ায় পরিচালক শান্ত চিকিৎসককে কুপ্রস্তাব দেন। তিনি চিৎকারের চেষ্টা করলে তাঁর মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করেন। কাউকে জানানোর চেষ্টা করলে প্রাণনাশের হুমকিও দেন।

এ ঘটনায় অভিযুক্ত পরিচালকের শাস্তি দাবি করেছেন ভুক্তভোগী চিকিৎসক ও তাঁর পরিবার।

এ বিষয়ে অভিযুক্ত মানবকল্যাণ মডেল হাসপাতালের পরিচালক একাব্বর হোসেন শান্তর বক্তব্য জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি।

লালপুর থানার ওসি মো. উজ্জ্বল হোসেন বলেন, অভিযোগটি তদন্ত করা হচ্ছে। সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, বিভিন্ন অনিয়মের অভিযোগে গত ৪ অক্টোবর পরিদর্শনে গিয়ে মানবকল্যাণ মডেল হাসপাতালটি সাময়িকভাবে বন্ধ ঘোষণা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কে এম শাহাবুদ্দিন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.