চার্লসের অভিষেকে হঠাৎ উল্টো দিকে দৌড়াল ঘোড়া

0
118
টুইটারে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ঘোড়া ভয় পেয়ে পেছন দিকে ছুটছে। আর ঘোড়াটিকে সামলাতে হিমশিম খাচ্ছেন সওয়ার

ইন্টারনেটে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেছে, রাজা তৃতীয় চার্লসের অভিষেক অনুষ্ঠানের বহরে থাকা একটি ঘোড়া ভয় পেয়ে পেছন দিকে ছুটছে। আর ঘোড়াটিকে সামলাতে হিমশিম খাচ্ছেন সওয়ার। ওয়েস্টমিনস্টার অ্যাবে থেকে বাকিংহাম প্যালেসে রাজা তৃতীয় চার্লস ফিরে যাওয়ার কয়েক মিনিট পর এ ঘটনা ঘটেছে।

নিউইয়র্ক পোস্টের খবর বলছে, রাজা তৃতীয় চার্লস ও রানি ক্যামিলাকে বহনকারী গোল্ড স্টেট কোচের মাত্র কয়েক গজ পেছনে এ ঘটনা ঘটে। পেছন দিকে দৌড়ানোর সময় ঘোড়াটির সঙ্গে রয়্যাল হাউসহোল্ডের একজন সদস্যের প্রায় সংঘর্ষ হতে যাচ্ছিল।
ইন্টারনেটে ছড়িয়ে পড়া ওই ভিডিও ফুটেজে দেখা গেছে, নিরাপত্তাবেষ্টনীর সঙ্গে ঘোড়াটি ধাক্কা খাওয়ার পর হতবাক দর্শকেরা সেখান থেকে সরে যান।

ওয়েলস অনলাইনের খবর বলছে, এ ঘটনার পর সামরিক কর্মকর্তারা সেখানে একটি স্ট্রেচার নিয়ে আসেন। তবে স্ট্রেচারে আহত কাউকে তোলার খবর পাওয়া যায়নি।
ইনডিপেনডেন্টের খবর বলছে, ঘোড়াটি পেছন থেকে দৌড়ানোর পর সাধারণ দর্শকেরা সরে গিয়েছিলেন। ধারণা করা হয়, এ ঘটনায় কেউ আহত হননি।

গতকাল শনিবার আনুষ্ঠানিকভাবে রাজসিংহাসনে আরোহণ করেন রাজা তৃতীয় চার্লস। ৭০ বছর পর নতুন রাজা পেয়েছে ব্রিটেনের মানুষ। রানি এলিজাবেথের উত্তরসূরি ৭৪ বছরের চার্লস গতকাল মুকুট পরেন মাথায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.