চাঁদপুরে সেরা ইলিশ রেসিপি প্রতিযোগিতা সম্পন্ন

0
109

ইলিশের বাড়ি খ্যাত চাঁদপুরে উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে সেরা ইলিশ রেসিপি প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে স্থানীয় রেডচিলি রেস্টুরেন্টে ১৬ জন নারী ইলিশের নানা পদের রেসিপি নিয়ে এ প্রতিযোগিতায় অংশ নেন।

চেম্বারের প্রেসিডেন্ট মনিরা আক্তারের সভাপতিত্বে এবং পরিচালক সায়রা কাকলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোস্তাফিজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল। আরও উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন বেপারি, ওয়াইডব্লিউসিএর অধ্যক্ষ পাপড়ি বর্মন, উইমেন চেম্বারের সদস্য জেসমিন আক্তার প্রমুখ।

বক্তারা দেশের জাতীয় সম্পদ ইলিশ রক্ষা ও এর উৎপাদন বৃদ্ধির পাশাপাশি এর মূল্য সহজলভ্য করে চাঁদপুরসহ সারাদেশের সব শ্রেণিপেশার মানুষই যেন ইলিশ খেতে পারে, সেজন্য উইমেন চেম্বারের ভূমিকা প্রত্যাশা করেন। এছাড়া এ প্রজন্মের নারীদের নানা প্রকার ইলিশ রান্নায় উদ্বুদ্ধ করার প্রয়াস যোগাতে এবং পুষ্টি ও স্বাস্থ্যকর খাবার তৈরিতে এধরণের আয়োজন বেশি করে করতে হবে বলেও উল্লেখ করেন বক্তারা।

অনুষ্ঠান শেষে রেসিপি প্রতিযোগিতায় সেরা ১০ জনকে বিজয়ী ঘোষণা করা হয়। এই ১০ জন আগামী ১১ নভেম্বর ঢাকা ক্লাবে তাদের ইলিশ রেসিপি নিয়ে বড় পরিসরের আয়োজনে অংশ নেবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.