চরফ্যাশনে ঝড়ে ট্রলার ডুবে নিহত ১

0
96

ভোলার চরফ্যাশনে ঝড়ের কবলে পড়ে ২৭ জন মাঝিমাল্লা নিয়ে ট্রলারডুবির ঘটনা ঘটেছে। সোমবার রাতে হাজারীগঞ্জ ইউনিয়নের মাইনউদ্দিন ঘাট থেকে অদূরে মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। এ সময় বাতাসের তোড়ে উল্টে যাওয়া ট্রলারে কেবিনে আটকে পড়ে মোশারেফে হোসেন মসু নামের এক জেলে নিহত হন। তিনি হাজারীগঞ্জ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মৃত সৈয়দ আলীর ছেলে।

জেলে ট্রলারের মাঝি খোরশেদ আলম জানান, সোমবার রাতে হাজারীগঞ্জ ইউনিয়নের মাইনউদ্দিন মৎস্য ঘাট থেকে মাছ শিকারের জন্য ট্রলারটি ছেড়ে যায়। ট্রলারে মোট ২৭ জন ছিলেন। ঘাট থেকে দুই কিলোমিটার যাওয়ার পর মেঘনা নদীতে ট্রলারটি হঠাৎ ঝড়ের কবলে পড়ে বাতাসের তোড়ে উল্টে যায়। এ সময় অপর জেলেরা মেঘনায় ছিটকে পড়লেও ট্রলারে আটকে যান মোশারেফ হোসেন। নদীতে থাকা সামরাজ ঘাটের কাদের মাঝির মাছ ধরা ট্রলার মেঘনায় ভাসমান জেলেদের উদ্ধার করে। এ সময় জেলে মোশারেফের সন্ধান পাওয়া যায়নি। পরে উদ্ধার হওয়া ট্রলার নিয়ে তীরে ফিরে এলে ট্রলারের কেবিনে আটকে থাকা জেলে মোশারেফের মরদেহ দেখতে পাওয়া যায়।

শশীভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মারুফ হোসেন মিনার জানান, নিহত জেলের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.