চট্টগ্রামে অটোরিকশা-বাসের সংঘর্ষে চালকসহ ৫ যাত্রী নিহত

0
128
চট্টগ্রামের বোয়ালখালীতে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। ১৩ এপ্রিল, ২০২৩

চট্টগ্রামের বোয়ালখালীতে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত ও অপর একজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আরাকান মহাসড়কের রায়খালী সেতুর কাছে এ ঘটনা ঘটে।

আজকের দুর্ঘটনায় হতাহত ব্যক্তিরা সবাই সিএনজিচালিত অটোরিকশার আরোহী। নিহত তিনজনের নাম পাওয়া গেছে। তাঁরা হলেন বোয়ালখালী উপজেলার মীরপাড়ার জালাল আহমদের ছেলে মো. সেলিম (৪৫), মিরসরাইয়ের জোরারগঞ্জের মো.আদিলের স্ত্রী অঞ্জনা আকতার (৩৫) ও পটিয়া খরনখাইনের বলরাম দের ছেলে বাবুল দে (৬০)। নিহত অপর দুজনের নাম জানা যায়নি। আবদুল জলিল নামের আহত একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, আরাকান সড়কে পটিয়ামুখী দ্রুতগামী একটি বাস অপর দিক থেকে আসা এক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ চার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত অবস্থায় দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে হাসপাতাল পুলিশের উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার জানান।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুর রাজ্জাক বলেন, বোয়ালখালীর দিক থেকে একটি রিজার্ভ বাস পটিয়ার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। অটোরিকশায় চালকসহ ছয়জন আরোহী ছিলেন।

বাসের যাত্রীরা নেত্রকোনা থেকে বোয়ালখালী উপজেলার একটি মাজারে এসেছিলেন। সকালে বাসটি বোয়ালখালী ছেড়ে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। চালককে আটক করা হয়েছে বলে জানান ওসি আবদুর রাজ্জাক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.