চট্টগ্রামে আগুনে মা ও শিশুসন্তানসহ নিহত ৩

0
119
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল।

চট্টগ্রামে আগুনের ঘটনায় মা ও শিশুসন্তানসহ ৩ জন নিহত হয়েছেন। রোববার ভোর ৫টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামী থানার সৈয়দ পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নূর নাহার বেগম (৩০), তার ছেলে মারুফ (১) ও প্রতিবেশী মো. ঈমাম উদ্দিন (২৩)। অগ্নিকাণ্ডে ফিরিয়া (৩) নামে আরও এক শিশু দগ্ধ হয়েছে। সে নিহত নূর নাহারের সন্তান। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

নগরীর বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান বিষয়টি নিশ্চিত করে বলেন, তোতা মিয়া নামে এক ব্যক্তির বসতঘরে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। পুলিশ দু’টি বসতঘর থেকে চারজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে দুপুরে মা ও শিশুসহ ৩ জনের মৃত্যু হয়।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানা যায়, বায়েজিদ থানার পূর্ব শহীদনগর এলাকার দেলোয়ার কোম্পানির বাড়িতে ভোর ৫টার দিকে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ১ ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ছয় জন মালিকের ৬টি টিনের বসতঘর পুড়ে গেছে।

আগ্রাবাদ ফায়ার স্টেশনের চিফ লিডার চিত্ত রঞ্জন বৈদ্য বলেন, ভোরে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের দুইটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.