গায়ে অ্যাপ্রন, মুখে মাস্ক পরে কৌশলে ফ্ল্যাটে ঢুকে চুরি করতেন তাঁরা

0
95
প্রতীকী ছবি

রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় কৌশলে ফ্ল্যাটে ঢুকে চুরি করা একটি চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ।

গতকাল বুধবার রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই ছয় ব্যক্তিকে গ্রেপ্তার করে গুলশান থানা–পুলিশ। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপকমিশনার মো. আ. আহাদ গণমাধ্যমে পাঠানো খুদে বার্তায় এ তথ্য জানান।
খুদে বার্তায় বলা হয়, চক্রটির প্রধান আসমা আক্তার ওরফে এশা ওরফে মীম (২২)। প্রথমে তাঁকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে পাঁচ সহযোগীকে গ্রেপ্তার করা হয়। তাঁদের কাছ থেকে ছয়টি ল্যাপটপ, ১০টি মুঠোফোন ও দুটি ব্যাগ উদ্ধার করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা আ. আহাদ খুদে বার্তায় জানান, আসমা ও তাঁর সহযোগীরা কখনো চিকিৎসক, কখনো নার্স পরিচয় দিয়ে রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকার ফ্ল্যাটে ঢুকে দীর্ঘদিন ধরে চুরি করে আসছিলেন। বাসায় প্রবেশের কৌশলের অংশ হিসেবে তাঁরা গায়ে পরতেন অ্যাপ্রন। মুখে পরতেন মাস্ক। গলায় ঝুলাতেন ভুয়া পরিচয়পত্র।

খুদে বার্তায় বলা হয়, আসমার বিরুদ্ধে গুলশানসহ রাজধানীর বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে। আসমা ছাড়া গ্রেপ্তার বাকি পাঁচজনের নাম-পরিচয় খুদে বার্তায় জানানো হয়নি। এ ব্যাপারে বিস্তারিত জানাতে আজ দুপুর ১২টায় রাজধানীর মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করবে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.