গায়েবি মামলা বলে কিছু নেই, ঘটনা ঘটলে মামলা হয়: স্বরাষ্ট্রমন্ত্রী

0
111
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আজ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় আসেন। দুপুরে উপজেলা পরিষদে মতবিনিময় সভায় তাঁকে শুভেচ্ছা স্মারক দেওয়া হয়

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, গায়েবি মামলা বলে কিছু নেই, ঘটনা ঘটলে মামলা হয়; না ঘটলে মামলা হয় না। এখানে কে বিরোধী দল, কে অন্য দল এটা পুলিশ দেখে না। এটা পুলিশের নিয়মিত কর্মকাণ্ড। আজ শনিবার লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা পরিষদে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন সমাবেশে যোগ দিতে বেলা একটার দিকে হেলিকপ্টারে রায়পুর এলএম পাইলট উচ্চবিদ্যালয় মাঠে নামেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে তাঁকে স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসক, পুলিশ সুপার ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে স্বাগত জানানো হয়।

পরে বেলা দেড়টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি কর্মকর্তা–কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। জেলা প্রশাসক সুরাইয়া জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা, লক্ষ্মীপুর-২ আসনে সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী প্রমুখ।

মতবিনিময় শেষে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি জনবিচ্ছিন্ন একটি দল। ২০১৪-১৫ সালে তারা আগুন–সন্ত্রাস করেছে দেশে। মানুষকে পুড়িয়ে মেরেছে। বিএনপি এখন হুংকার দিচ্ছে অচল করে দেবে, আন্দোলন করে সরকারের পতন ঘটাবে। কিন্তু মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

জেলা আওয়ামী লীগ ও জেলা পুলিশ সূত্রে জানা গেছে, দলীয় সমাবেশে যোগ দিতে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় আসেন আসাদুজ্জামান খান কামাল। শহরের রায়পুর মার্চেন্টস একাডেমি মাঠে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুকের সভাপতিত্বে উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী। সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেওয়ার কথা রয়েছে। এর আগে আর্ট স্কুল উদ্বোধন ও পূজামণ্ডপ পরিদর্শন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.