অজ্ঞান পার্টি নিয়ে গেল গরু বিক্রির পৌনে ২ লাখ টাকা

0
102
চট্টগ্রাম জেলার মানচিত্র

বর্গায় পালিত একটি গরু গতকাল মঙ্গলবার রাতে ১ লাখ ৭৫ হাজার টাকায় বিক্রি করেন মোহাম্মদ আজিম (৩৫)। আজ বুধবার সকালে গরু বিক্রির টাকা মালিককে ফেরত দিতে বাড়ি থেকে বের হন তিনি। তবে টাকা নিয়ে মালিকের কাছে যেতে পারেননি। তার আগেই কে বা কারা তাঁকে অচেতন করে টাকা নিয়ে পালিয়ে যান। পুলিশের ধারণা, অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন ওই ব্যক্তি।

আজিমের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের ঝিবাশি স্কুলের সামনে। পাশের গ্রাম শিলাইগড়ার মো. ওসমানকে টাকা দিতে যাওয়ার পথে তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন।

স্থানীয় লোকজন জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের সাদ মুছা শিল্প পার্কের সামনে অসুস্থ অবস্থায় আজিমকে পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এ সময় একটু-আধটু কথা বলছিলেন তিনি। পরে স্থানীয় লোকজন তাঁকে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তখন তিনি জানান, কে বা কারা তাঁর কাছ থেকে ১ লাখ ৭৫ হাজার টাকা নিয়ে গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাথী দেবী বলেন, ওই ব্যক্তির মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। তবে শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। অসুস্থ আজিমের বাবা নুর হোসেন বলেন, ‘আমার ছেলে গরু বিক্রির পৌনে দুই লাখ টাকা মালিককে ফেরত দিতে বাড়ি থেকে বের হলে পথে এ ঘটনার শিকার হয়।’

আনোয়ারা থানার উপপরিদর্শক (এসআই) শাহীদ হোসাইন বলেন, ভুক্তভোগী প্রথমে কোনো কথা বলতে পারছিলেন না। তাঁকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন। ওই ব্যক্তি সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.