‘এল’ সাময়িকীর প্রচ্ছদকন্যা আলিয়া

0
89
আলিয়া ভাট

ব্যক্তিগত ও পেশাগত—উভয় জীবনই দারুণ কাটছে আলিয়া ভাটের। এবার তাঁর অর্জনে যোগ হলো আরও একটি পালক। বিখ্যাত ‘এল’ ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হয়েছেন তিনি।

অনেকেরই ধারণা ছিল মা হওয়ার পর কাজে ফিরতে সময় নেবেন আলিয়া। কিন্তু নিজেকে আগের মতোই ফিট করে এ অভিনেত্রী করে যাচ্ছেন একের পর এক কাজ। যার অংশ হিসেবে তাঁকে দেখা যাচ্ছে এল ম্যাগাজিনের ভারতীয় সংস্করণের প্রচ্ছদে।

আলিয়া ভাট

এ ফটোশুটে মোট পাঁচটি গ্লামারাস লুকে হাজির হয়েছেন আলিয়া। আর একটি লুকের জন্য তিনি বেছে নিয়েছেন নিজের ফ্যাশন ব্র্যান্ড এড-আ-মাম্মার টপ।

প্রচ্ছদের ছবিতে আলিয়াকে দেখা গেছে গোলাপি ও লেমনেড শেডের প্লাঞ্জিং নেকলাইনের সিকুইন হুড গাউনে। গাউনের ওপর পরেছেন গোলাপি রঙের ফেদারি শ্রাগ। প্রচ্ছদের জন্য একেবারেই ন্যাচারাল মেকআপ করেছেন তিনি। তাঁর পোশাক ডিজাইন করেছেন ফাল্গুনী অ্যান্ড শেন পিকক। মালাবারের সোনা ও হীরার আংটি আর দুল পরেছেন।

এই লুকে আলিয়াকে দেখা গেছে সাদা রঙের ফ্লোরাল গাউনে। গাউনের সঙ্গে এড-আ-মাম্মার সাদা টপ পরেছেন। তাঁর পোশাক ডিজাইন করেছে লাক্কিউই। অনুষঙ্গ হিসেবে ছিল হীরার নেকলেস, দুল ও আংটি।

আলিয়া পরেছেন এমব্রয়ডারি করা পিচ ডাস্ট ও সিলভার গাউন। পোশাকজুড়ে মুক্তা, সোয়ারভস্কি পাথর, বিডস ও ক্রিস্টালের জমকালো কাজ। এ ছাড়া ফেদারি শোল্ডার কেপ যোগ করেছে বাড়তি সৌন্দর্য। আলিয়ার এ পোশাকের নকশা করেছেন ফাল্গুনী অ্যান্ড শেন পিকক।

ছবি: ইন্সটাগ্রাম

‘এল’ সাময়িকীর প্রচ্ছদকন্যা আলিয়া

আইভরি ও সিলভার গ্লিটারি অফশোল্ডার ককটেল ড্রেসে ছিল মারমেইড স্কার্ট ও সুইহার্ট নেকলাইন। আর কোমরের অংশে ছিল ফেদারি লম্বা কেপ। গলায় ছিল হীরার নেকলেস। আলিয়া সেজেছেন মিনিমাল মেকআপের সঙ্গে। তিনি খোঁপা করেছেন।

নোট: এই লুকের ছবি হিরো ইমেজ হিসেবে ব্যবহার করা হয়েছে

শেষ লুকে আলিয়া পরেছেন ভ্যালেন্টিনোর সোনালি রঙের সিকুইন টপ। কানে পরেছেন সোনালি রঙের একই ব্র্যান্ডের হুপ দুল। আর ভেজা চুল রেখেছেন খোলা, যা বাড়িয়েছে আলিয়ার গ্লামার।

ছবি: ইন্সটাগ্রাম

‘এল’ সাময়িকীর প্রচ্ছদকন্যা আলিয়া
প্রকাশ: ১১ মার্চ ২০২৩, ১৪: ২৮

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.