একজনের সংবাদে অরেকজনের ছবি, বিব্রত অভিনেত্রী জেবা জান্নাত

অর্থ আত্মসাতের মামলা

0
121
অভিনেত্রী জেবা জান্নাত

অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলায় জেবা চৌধুরী জয়া ওরফে ফরিদা পারভীনকে তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। তবেই এই নিউজে কিছু গণমাধ্যম অভিনেত্রী জেবা জান্নাতের ছবি ব্যবহার করেছেন। এতে বিব্রত হচ্ছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী জেবা জান্নাত জানান, বেশকিছু গণমাধ্যমে জেবা চৌধুরীর জায়গায় আমার ছবি ব্যবহার করা হয়েছে। ওই নিউজে আমার ছবি দেখে আমি তো আকাশ থেকে পড়েছি। সেটা দেখে আমার পরিচিতজনরা সবাই আমাকে ছবি পাঠাচ্ছে। তারা আমাকে নিয়ে টেনশন করছেন। আমার জন্য এটা সত্যিই বিব্রতকর।

গণমাধ্যমের দায়িত্বশীলতা নিয়েও প্রশ্ন তোলেন এই অভিনেত্রী। তার কথায়, দেশের প্রথম সারির গণমাধ্যমের নিউজ/ছবির ক্রস চেক করবে না? সামনে যেটা পাবে সেটা নিয়েই নিউজ পাবলিশ করে দেবে? এটা তো ঠিক না।

অভিনেত্রী জেবা জান্নাত

প্রসঙ্গত, অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলায় জেবা চৌধুরী জয়া ওরফে ফরিদা পারভীনকে তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। কারাদণ্ডের পাশাপাশি তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৯ আগস্ট) ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মুজাহিদুল ইসলাম এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি পলাতক থাকায় তার বিরুদ্ধে সাজা পরোয়ানাসহ গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.