এই নোংরামির শেষ কোথায়’

0
146
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আর্থিক অনুদান নেওয়ার তথ্য শতভাগ গুজব বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। চিকিৎসার জন্য সিঙ্গাপুরে অবস্থানরত মির্জা ফখরুল  বলেন, এটা নোংরামি ছাড়া আর কিছু নয়। বিরোধী রাজনীতিবিদদের চরিত্র হননের জঘন্য খেলায় মেতেছে সরকার। তিনি প্রশ্ন রাখেন, এই নোংরামির শেষ কোথায়।

গত ২৪ আগস্ট সিঙ্গাপুর যান মির্জা ফখরুল। তিনি ৫০ লাখ টাকা অনুদান নিয়েছেন– এমন একটি ব্যাংক চেক গতকাল রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ প্রসঙ্গে ফখরুল আরও বলেন, তিনি বাপের জমি বিক্রি করে চিকিৎসা ও রাজনীতি করেন। তাঁকে কেনা সম্ভব নয়।

বিএনপি মহাসচিবের ব্যক্তিগত সহকারী কৃষিবিদ মো. ইউনুস আলী জানান, মহাসচিবের সঙ্গে এটা নিয়ে কথা হয়েছে। তিনি এটাকে পুরোপুরি গুজব, ভিত্তিহীন ও বানোয়াট বলে উল্লেখ করেছেন। সেই সঙ্গে বলেছেন, সম্মানহানি এবং হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে নকল চেক বানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করা হচ্ছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেছেন, মহাসচিবের সঙ্গে তাঁর কথা হয়েছে। তিনি (ফখরুল) কারও কাছে শুনে অত্যন্ত ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি এ ধরনের গুজব ছড়ানো থেকে বিরত থাকতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন।

গতকাল রাতে তথ্য যাচাইকারী প্রতিষ্ঠান রিউমার স্ক্যানার তাদের ফেসবুক পেজে লিখেছে, ‘প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৫০ লাখ টাকা চিকিৎসা সহায়তা নিয়ে মির্জা ফখরুলের বিদেশ ভ্রমণ দাবিতে ভাইরাল চেকটি ভুয়া।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.