‘আবার দেখা হবে’, তামিম অবসর ভাঙায় মাশরাফির পোস্ট

0
127
প্রধানমন্ত্রীর সঙ্গে মাশরাফি বিন মুর্তজা, বিসিবি সভাপতি নাজমুল হাসান, আয়েশা ইকবাল (তামিমের স্ত্রী) এবং তামিম ইকবাল, ছবি: প্রধানমন্ত্রীর কার্যালয়

মাথায় আকাশ ভেঙে পড়ার মতো এক ঘোষণা দিয়েছিলেন তামিম ইকবাল। বৃহস্পতিবার চট্টগ্রামে সংবাদ সম্মেলন ডেকে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন তিনি।

শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে অবসর প্রত্যাহার করেছেন দেশসেরা ওপেনার তামিম। তিনি অবসর ভেঙে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরায় সাবেক অধিনায়ক মাশরাফি মর্তুজা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে এক পোস্ট দিয়ে লিখেছেন, ‘আবার দেখা হবে, এ দেখাই শেষ দেখা নয় ইনশাল্লাহ।’ সঙ্গে প্রধানমন্ত্রীর সঙ্গে তার ও তামিমের ছবি দিয়েছেন।

চট্টগ্রামে থাকা তামিম শুক্রবার ঢাকায় ফিরেছেন। এরপর মাশরাফি মর্তুজা উদ্যোগ নিয়ে তাকে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে নিয়ে আসেন। সেখানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে ডাকেন প্রধানমন্ত্রী। ওই বৈঠক থেকে অবসর প্রত্যাহারের সিদ্ধান্ত জানান তামিম।

বৈঠক শেষে সংবাদ মাধ্যমকে তামিম বলেন, ‘দেশের সর্বোচ্চ ব্যক্তি আমাকে ফেরার আহ্বান করেছেন। তার আহ্বান আমি ফেরাতে পারি না। তিনি আমাকে দেড় মাসের ছুটিও দিয়েছেন। যাতে সব (ইনজুরি) ঠিক করে ফিরতে পারি। এরপর আমি দেশের সব ধরনের (ওয়ানডে, টেস্ট) ক্রিকেট খেলবো।’

তামিমের আগামী ১৮ জুলাই দুবাইয়ে পারিবারিক সফরে যাওয়ার কথা আছে। দেড় মাসের ছুটি শেষে সব ঠিক থাকলে জাতীয় দলের জার্সিতে তাকে এশিয়া কাপে খেলতে দেখা যাবে। ওয়ানডে দলকে নেতৃত্বও দেবেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.