আহত নায়ক, তবুও শুটিং থামেনি কারণ ব্যয় দিনে ২৫ লাখ টাকা!

0
57
আহত অবস্থায় ইমনকে তুলে আনা হচ্ছে। ছবি: সংগৃহীত

শুটিংয়ে হঠাৎ করেই নদীতে দৌড়াদৌড়ি করতে গিয়ে আহত হয়েছেন অভিনেতা মামনুন ইমন। লোহায় লেগে পায়ের গোড়ালি ও নিচে অনেকটা অংশ জখম হয়েছে। তারপরও প্রাথমিক চিকিৎসা নিয়ে আহত অবস্থায় শুটিং করতে হচ্ছে ইমনকে। এর কারণ শুটিং ব্যয়, প্রতিদিন ২৫ লাখ টাকা (ইমনের ভাষ্য) ! তিনি শুটিং না করলে ব্যাহত হবে অন্যদের শুটিংয়ের কাজ।
ইমন জানান, তিনি এই মুহূর্তে খুলনায় ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। মোংলা বন্দর এলাকায় দৃশ্যধারণ চলছে। শুটিংয়ে এখন একটি গান ও ট্রেনিং সেশন চলছে। সিনেমায় নৌ কমান্ডার চরিত্রে অভিনয় করছেন তিনি। চরিত্রের প্রয়োজনে নদীতে দৌড়াতে গিয়ে পানির নিচে থাকা লোহার মতো ধারালো কিছুতে পা কেটে যায়। আহত হওয়ার পর কিছুটা সময় তিনি চুপচাপ পানিতেই পড়ে ছিলেন। কেউ ঘটনা বুঝে উঠতে পারেননি। পরে শিপন মিত্র এগিয়ে যান। তাঁকে উদ্ধার করে ওপরে নিয়ে আসা হয়।

শুটিংয়ের ফাঁকে সহশিল্পীদের সঙ্গে ইমন। ছবি: ইমনের সৌজন্য
শুটিংয়ের ফাঁকে সহশিল্পীদের সঙ্গে ইমন। ছবি: ইমনের সৌজন্য

ইমন বলেন, ‘সিনেমায় আমি চাঁদপুর অঞ্চলের নৌ কমান্ডার বদিউল চরিত্রে অভিনয় করছি। আমাদের মোংলায় নদীর মধ্যে দৌড়ঝাঁপের দৃশ্য ছিল। ট্রেনিংয়ের কিছু অংশের শুটিং করছিলাম। পানিতে দৌড়াতে গিয়ে কিছু বুঝে উঠতে পারিনি। জাহাজের নোঙরের লোহা হবে সম্ভবত, সেটা ঢুকে যায়। নড়তে পারছিলাম না। পরে শিপন অন্যদের নিয়ে আমাকে পানি থেকে ওপরে তুলে আনে। প্রাথমিকভাবে চিকিৎসা নিয়েছি। পা ভাঙেনি। তবে জ্বর চলে আসছে। প্রচণ্ড ব্যথা। বাধ্য হয়ে এভাবেই শুটিং করতে হচ্ছে।’

চরিত্রের লুকে চিত্রনায়ক ইমন। ছবি: ফেসবুক
চরিত্রের লুকে চিত্রনায়ক ইমন। ছবি: ফেসবুক

গত জানুয়ারি থেকে এফিডিসিতে শুরু হয়েছে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিং। পরে সিনেমার শুটিং হয় গাজীপুর। এখন চলছে খুলনার মোংলায়। বিরতি দিয়ে এই শুটিং চলবে ৩ এপ্রিল পর্যন্ত। ঈদের পর শুটিং হবে ফ্রান্সে। ইমন বলেন, ‘সিনেমাটি বিগ বাজেটের। এটা আমরা সবাই জানি। এখন যে অংশ চলছে সেটা অনেক ব্যয়বহুল। প্রতিদিন প্রায় ২৫ লাখ টাকা ব্যয় হচ্ছে। এখন আমি যদি শুটিং না করি, তাহলে অন্যদের সঙ্গে যৌথভাবে যে দৃশ্য রয়েছে, সেগুলোর শুটিং হবে না। যে কারণে মনে হয়েছে কষ্ট হলেও বাকি অংশের শুটিং করা উচিত।’

সিনেমার বিশাল আয়োজনের একটি অংশে ইমনসহ অন্যরা। ছবি: ইমনের সৌজন্যে
সিনেমার বিশাল আয়োজনের একটি অংশে ইমনসহ অন্যরা। ছবি: ইমনের সৌজন্যে

সিনেমাটি বাংলাদেশ থেকে পরিচালনা করছেন দেলোয়ার জাহান ঝন্টু। সঙ্গে রয়েছেন ভারতের পরিচালক রাজীব কুমার। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন অমিত হাসান, ওমর সানী, মিশা সওদাগর, অনন্ত জলিল, নিরব, রোশান, শিপন, সাঞ্জু, জয় চৌধুরী প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.