আর্জেন্টিনা ২ নেদারল্যান্ড ২, ম্যাচ অতিরিক্ত সময়ে

0
193
শেষ বাঁশির আগে সমতায় ডাচরা

কাতার বিশ্বকাপের প্রথম কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে হেরে বিদায় নিয়েছে ব্রাজিল। দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে প্রথমার্ধের ৩৫ মিনিটে মলিনা ও ৭৩ মিনিটে মেসির পেনাল্টিতে ২-০ লিড নেয় আর্জেন্টিনা। এরপর ৮৩ মিনিটের ও যোগ করা সময়ের (১১১ মিনিটে) গোলে সমতায় ফিরেছে ডাচরা। ম্যাচ গড়িয়েছে অতিরিক্ত সময়ে।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে ডি মারিয়াকে ছাড়াই একাদশ সাজিয়েছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। চোটে অনিশ্চিত থাকা মিডফিল্ডার রদ্রিগো ডি পল আছেন একাদশে।

আর্জেন্টিনার একাদশে ৫ জন ডিফেন্ডার। দুই সেন্টার ব্যাক ক্রিশ্চিয়ান রোমেরো ও নিকোলাস ওটামেন্ডির সঙ্গে রয়েছেন লিসান্দ্রো মার্টিনেজ। ফুল ব্যাক হিসেবে খেলছেন মার্কোস আকুনা ও নাহুয়েল মলিনা। মাঝমাঠে ডি পলের সঙ্গী হিসেবে আছেন এনজো ফার্নান্দেজ ও আলেক্সিস অ্যালিস্টার। আক্রমণভাগে স্কালোনি রেখেছেন দুইজন। অধিনায়ক লিওনেল মেসির সঙ্গে রয়েছেন জুলিয়ান আলভারেজ।

আর্জেন্টিনার একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস ওটামেন্ডি, ক্রিশ্চিয়ান রোমেরো, মার্কোস আকুনা, এনজো ফার্নান্দেজ, রদ্রিগো ডি পল, আলেক্সিস ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি, জুলিয়ান আলভারেজ।

নেদারল্যান্ডস একাদশ: অ্যান্ড্রু নোপার্ট (গোলরক্ষক), জুরিন টিম্বার, ভার্জিল ভ্যান ডাইক, নাথান একে, মেমফিস ডিপাই, মার্টিন ডি রুন, ড্যালি ব্লাইন্ড, ফ্রাঙ্কি ডি ইয়ং, ডেনজেল ডামফ্রিজ, স্টিভেন বার্গউইন, কোডি গ্যাকপো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.