অস্ত্রোপচার শেষে সৃষ্টিকর্তাকে ধন্যবাদ আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ডিফেন্ডারের

0
115
লিসান্দ্রো মার্তিনেজ, ছবি: ইনস্টাগ্রাম

মাঠে সময়টা ভালোই কাটছিল লিসান্দ্রো মার্তিনেজের। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার পর ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়ে রক্ষণের ভরসা হয়ে উঠেছিলেন মার্তিনেজ। তবে একটা চোট মার্তিনেজের সুখের সময়টাকে দীর্ঘায়িত হতে দেয়নি। চোটে পড়ে পুরো মৌসুমই শেষ হয়ে গেছে মার্তিনেজের।

এরই মধ্যে পায়ে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের আর্জেন্টাইন ডিফেন্ডারের। অস্ত্রোপচার শেষে মার্তিনেজের চোখ এখন দ্রুত মাঠে ফেরার দিকে।

ইনস্টাগ্রামে হাস্যোজ্জ্বল ছবি পোস্ট করে অস্ত্রোপচার সম্পন্ন হওয়ার কথা মার্তিনেজ নিজেই জানিয়েছেন, ‘সবকিছু ভালোভাবেই হয়েছে, স্রষ্টার প্রতি কৃতজ্ঞতা। সবাইকে ধন্যবাদ, আপনাদের বার্তার জন্য। এখন পুনর্বাসনের দিকেই আমার মনযোগ।’ সেই ছবিতে মন্তব্য করে মার্তিনেজের প্রতি সহমর্মিতা জানিয়েছেন তাঁর আর্জেন্টাইন সতীর্থ পাওলো দিবালা, এমি মার্তিনেজ, রদ্রিগো ডি পল, আনহেল দি মারিয়ারা।

সেভিয়ার বিপক্ষে ম্যাচে চোট পান মার্তিনেজ
সেভিয়ার বিপক্ষে ম্যাচে চোট পান মার্তিনেজছবি: ইনস্টাগ্রাম

গত বৃহস্পতিবার ইউরোপা লিগে সেভিয়ার বিপক্ষে ম্যাচে চোট পান মার্তিনেজ। ম্যাচের শেষ দিকে চোট পেয়ে প্রতিপক্ষের দুই আর্জেন্টাইন সতীর্থের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়েন মার্তিনেজ। তখনই মনে হয়েছে খুব গুরুতর কিছুই ঘটতে যাচ্ছে মার্তিনেজের সঙ্গে।

কোচ এরিক টেন হাগ তাৎক্ষণিকভাবে কিছু না জানালেও দুই দিন পর ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, এই মৌসুমে আর মাঠে নামতে পারবেন না আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ডিফেন্ডার। সব প্রতিযোগিতা মিলিয়ে এই মৌসুমে ইউনাইটেডের হয়ে ৪৫টি ম্যাচ খেলেছেন মার্তিনেজ। প্রিমিয়ার লিগে একটি গোলও করেছেন এই ডিফেন্ডার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.