রাজধানীর শান্তিনগরে যুবককে পিটিয়ে হত্যা

0
95
লাশ

রাজধানীর শান্তিনগরে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার রাত ১১টার দিকে শান্তিনগরের ইস্টার্ন প্লাস মার্কেটের পাশের একটি নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মো. খালেদ শেখ (২৬)। বন্ধু ও পুলিশের ভাষ্য, নির্মাণাধীন ভবনটিতে চোর সন্দেহে খালেদের এক বন্ধুর ছোট ভাইকে মারপিট করা হচ্ছিল। এতে বাধা দেন খালেদ। তখন তাঁকেও মারধর করা হয়। মারধরে তাঁর মৃত্যু হয়।

খালেদকে উদ্ধার করে গতকাল দিবাগত রাত সোয়া ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তাঁর বন্ধু সজীব। তিনি বলেন, খালেদের এক বন্ধুর ছোট ভাইকে চোর সন্দেহে নিরাপত্তাকর্মীসহ ১০ থেকে ১৫ যুবক মারপিট করছিলেন। তিনি তাঁদের বাধা দিতে গেলে তাঁরা খালেদকেও মারপিট করেন। পরে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরীক্ষা শেষে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

খালেদের বড় ভাই শাকিল শেখ বলেন, তাঁদের বাড়ি ফরিদপুর জেলার মধুখালী উপজেলায়। বাবার নাম আবদুস সামাদ শেখ। খালেদ ঢাকায় এক আইনজীবীর সহকারী হিসেবে কাজ করতেন। তিনি থাকতেন রামপুরা হাইস্কুল রোডের একটি ভাড়া বাসায়।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য খালেদের লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.