অবশেষে কলকাতার একাদশে লিটন, দিল্লিতে নেই মোস্তাফিজ

0
111
আজ আইপিএল অভিষেক হচ্ছে লিটন দাসের, ছবি: কেকেআর নাইট ক্লাব

অবশেষে আইপিএল অভিষেক হয়েছে লিটন দাসের। দিল্লি ক্যাপিট্যালসের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে লিটন আজ খেলছেন। কিন্তু আজ দিল্লির একাদশে নেই মোস্তাফিজুর রহমান। এই বাঁহাতি পেসারকে দুটি ম্যাচ খেলিয়ে আজ বাদ দেওয়া হয়েছে।

আইপিএল খেলতে লিটন গত ৯ এপ্রিল ভারত গেছেন। এরপর কলকাতা তিনটি ম্যাচ খেলেছে লিটনকে ছাড়াই। এবার অপেক্ষার অবসান হলো। আফগানিস্তানের উইকেটকিপার-ব্যাটসম্যান রহমানউল্লাহ গুরবাজের জায়গায় একাদশে সুযোগ হলো লিটনের।

গুরবাজ এবারের আইপিএলের শুরু থেকে টানা ৫ ম্যাচ খেলেছেন। এক ফিফটিতে ১০২ রান করেছেন তিনি। এবার গুরবাজের জায়গায় লিটন কেমন করেন, সেটিই দেখার পালা। এই প্রতিবেদন লেখার সময় লিটন ৩ বল খেলে ৪ রান করে উইকেটে ছিলেন।

ওদিকে বাংলাদেশের আরেক ক্রিকেটার মোস্তাফিজকে ছাড়াই একাদশ সাজিয়েছে দিল্লি। আইপিএলের শুরু থেকেই তিনি দলের সঙ্গে ছিলেন। কিন্তু একাদশে সুযোগ হয় মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে গত ১১ এপ্রিলের ম্যাচে। সেদিন ৪ ওভারে ৩৮ রান দিয়ে ১ উইকেট নেন এই বাঁহাতি। রাজস্থান রয়্যালসের বিপক্ষে দিল্লির পরের ম্যাচেও খেলেছেন তিনি। ৪ ওভারে কোনো উইকেট পাননি, রান দিয়েছেন ৪১। সে জন্যই কি না, আজ কলকাতার বিপক্ষে মোস্তাফিজের জায়গায় ইংল্যান্ডের ব্যাটসম্যান ফিল সল্টকে সুযোগ দিয়েছে দিল্লি।

দুর্ভাগ্য বাংলাদেশ ক্রিকেটের সমর্থকদের, মোস্তাফিজের না থাকায় আইপিএলে লিটন-মোস্তাফিজের মুখোমুখি লড়াই দেখা হলো না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.