পারিশ্রমিক দ্বিগুণ করেছেন সামান্থা, ‘সিটাডেল’-এর জন্য কত পাচ্ছেন অভিনেত্রী

0
98
সামান্থা রুথ প্রভু, ইনস্টাগ্রাম

হিন্দি সিনেমার প্রথম সারির অভিনেত্রীদের প্রায় সবাই ১০-১৫ কোটি রুপি পারিশ্রমিক পেয়ে থাকেন। তবে দক্ষিণ ভারতে অবস্থা তেমন নয়। জনপ্রিয় নায়কদের পারিশ্রমিক আকাশচুম্বী হলেও নায়িকারা পান ৩ থেকে ৭ কোটি রুপি।

সামান্থা রুথ প্রভু, ইনস্টাগ্রাম

জনপ্রিয় দক্ষিণি অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর পারিশ্রমিক ছিল পাঁচ কোটি, তবে নতুন হিন্দি সিরিজের জন্য দ্বিগুণ পারিশ্রমিক পাচ্ছেন ‘দ্য ফ্যামিলি ম্যান’ অভিনেত্রী। খবর টাইমস অব ইন্ডিয়ার

‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় মৌসুমে রাজির চরিত্রে অভিনয় করে ভারতজুড়ে জনপ্রিয়তা পান সামান্থা।

সামান্থা রুথ প্রভু
সামান্থা রুথ প্রভু,ইনস্টাগ্রাম

সিরিজটির পরিচালক ছিলেন রাজ ও ডিকে। এই নির্মাতাদ্বয়ের পরের সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণেও আছেন সামান্থা। জানা গেছে, সিরিজটির জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমকে অভিনেত্রীর একটি সূত্র এ তথ্য জানিয়েছে। তবে সামান্থার পারিশ্রমিক নিয়ে অভিনেত্রী বা ‘সিটাডেল’সংশ্লিষ্ট কারও আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

কিছুদিন আগেই প্রচার হয়েছে রুশো ভ্রাতৃদ্বয়ের ‘সিটাডেল’। জানা গেছে, রাজ ও ডিকের ‘সিটাডেল’ আগেরটির রিমেক নয়। ভারতীয় সংস্করণের সিরিজটিতে নতুন গল্প বলবেন পরিচালক। সিরিজটিতে সামান্থার সঙ্গে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। অভিনেতার জন্য এটিই হতে যাচ্ছে প্রথম ওয়েব সিরিজে অভিনয়।

সিরিজটিতে সামান্থার সঙ্গে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান
সিরিজটিতে সামান্থার সঙ্গে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, ইনস্টাগ্রাম

‘সিটাডেল’-এর শুটিংয়ের ছবি নিয়মিতই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন সামান্থা। সিরিজটি মুক্তির দিন এখনো চূড়ান্ত হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.