১৫ ডিসেম্বর বিয়ে করছেন শাকিব খানের নায়িকা

0
84
দর্শনা বনিক। ছবি: অভিনেত্রীর ফেসবুক থেকে নেওয়া

শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ ও ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় রোশানের বিপরীতে অভিনয় করে বাংলাদেশের দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন পশ্চিমবঙ্গের দর্শনা বনিক। বিগত কয়েক মাস ধরেই এই অভিনেত্রী সেখানকার অভিনেতা সৌরভের সঙ্গে প্রেম করছেন বলে চর্চা হচ্ছে। সম্প্রতি তারা যে আরও ঘনিষ্ঠ হয়েছেন, সে খবরও হাওয়ায় ভাসছিল। কিন্তু তাদের হঠাৎ বিয়ের আমন্ত্রণপত্র পেয়ে রীতিমতো চমকেই গিয়েছেন অনেকেই।

ভারতীয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ের খবরের মধ্যেই এল  তাদের বিয়ের সুসংবাদ। আগামী ১৫ ডিসেম্বর তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে মঙ্গলবার আনন্দবাজার পত্রিকার অনলাইন সংস্করণের এক প্রতিবেদনে বলা হয়েছে।

সোমবার সন্ধ্যায় বিয়ে সারলেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। আইনি বিয়ে সম্পন্ন হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের একাধিক ছবিও পোস্ট করেন পরমব্রত। তিনি জানান, অনুষ্ঠানে শুধু দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে কখনও বড় করে অনুষ্ঠান করার ইচ্ছা আছে যুগলের।

এই খুশির খবরের রেশ কাটতে না কাটতেই রাতে জানা যায়, বিয়ে করছেন টলিউডের আরও এক জুটি সৌরভ দাস এবং দর্শনা বণিক।

সৌরভ এবং দর্শনার প্রেমের গুঞ্জন বেশ কয়েক মাস আগে থেকেই। সম্প্রতি তারা যে আরও ঘনিষ্ঠ হয়েছেন, সে খবরও হাওয়ায় ভাসছিল। কিন্তু তাদের হঠাৎ বিয়ের আমন্ত্রণপত্র পেয়ে রীতিমতো চমকেই গিয়েছেন অনেকেই। কারণ, এর আগে কোনোদিনই প্রকাশ্যে সেভাবে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুজনেই।

‘মন্টু পাইলট’ খ্যাত সৌরভ ওটিটি-র ব্যস্ত অভিনেতা। বেশ কিছু জনপ্রিয় সিরিজ়ে তিনি অভিনয় করছেন। সদ্য মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘অন্তরমহল’।

অন্য দিকে দর্শনা ইতোমধ্যেই টলিউড থেকে বলিউড হয়ে দক্ষিণের বেশ কিছু সিনেমা করে ফেলেছেন। সিরিজ় থেকে সিনেমা-তার কাজের সংখ্যাও কম নয়। সম্প্রতি শোনা গিয়েছিল, তারা একসঙ্গে একটি সিরিজ়ে অভিনয়ও করবেন। তবে আপাতত দুজনে ব্যস্ত বিয়ের প্রস্তুতি নিয়ে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.