হবিগঞ্জে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৪

0
346
প্রতীকী ছবি

হবিগঞ্জে দুই পুলিশ কর্মকর্তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার ঘটনায় মামলার পর চার নারীকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নারীরা হলেন প্রধান অভিযুক্ত সোহান আহমেদের মা শামছুন নাহার বেগম (৫৬) ও তিন বোন মৌসুমি বেগম (২৬), শাম্মি বেগম (২২) ও তান্নি বেগম (১৯)।

নবীগঞ্জ থানা-পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত সোহান আহমেদ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সালামতপুর এলাকায় ধারালো অস্ত্র নিয়ে কাউকে তাড়া করছিলেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার দাস ও উপপরিদর্শক (এসআই) ফখরুজামান ঘটনাস্থলে যান। এ সময় তাঁরা সোহানকে আটক করলে হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে দুজনকে এলোপাতাড়ি কোপাতে শুরু করেন সোহান। এতে দুই পুলিশ কর্মকর্তা গুরুতরভাবে আহত হন। পরে নবীগঞ্জ থানা-পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ কর্মকর্তাদের উদ্ধার করে। পরিদর্শক উত্তম কুমার দাসকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। উপপরিদর্শক ফখরুজ্জামান স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, সোহান আহমেদের বিরুদ্ধে হত্যা, মাদক মামলাসহ বেশ কয়েকটি মামলা আছে। এ ঘটনায় সোহানকে প্রধান আসামি করে ১৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গ্রেপ্তার চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে