সৌদিতে খেলা ম্যাচে মেসির জার্সির দাম উঠেছে ৩১ লাখ টাকা

0
53
মেসি

রোনালদো-মেসির সম্ভাব্য শেষ লড়াইটা দেখে ফেলেছে ফুটবল বিশ্ব। সম্প্রতি সৌদি আরবে একটি প্রীতি ম্যাচে মুখোমুখি হন সময়ের সেরা দুই ফুটবল তারকা। যেখানে মেসি খেলেছেন পিএসজির হয়ে আর রোনালদো নেমেছেন সৌদি ক্লাবের হয়ে।

যদিও প্রীতি ম্যাচটিতে ৫-৪ গোলে মেসিদের কাছে হেরেছে রোনালদোরা। এবার রোনালদোর বিপক্ষে খেলা সেই ম্যাচে মেসির পরিহিত জার্সিটির নিলামে দাম উঠেছে ৩০ হাজার ডলার। বাংলাদেশি মুদ্রায় যেটি প্রায় ৩১ লাখ টাকা।

ফরাসী ক্লাবটি নিয়মিতই তাদের ফুটবলারদের জার্সি নিলামে তোলে। সমর্থকদেরও আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে তারকা ফুটবলারদের জার্সি। পিএসজির ওয়েবসাইটে এই নিলামে সমর্থকেরা সরাসরি অংশ নিতে পারেন। এবারো সৌদি আরবে রোনালদোদের বিপক্ষে খেলা পিএসজির ফুটবলারদের জার্সি নিলামে তুলেছে ফরাসী ক্লাবটি। যেখানে মেসি ছাড়াও আরো ২০ জনের জার্সি নিলামে তোলা হয়েছে। যেখানে মেসির জার্সি পেতেই কাড়াকাড়ি লেগে গেছে।

পিএসজির এই নিলাম চলবে আরো ৮দিন। একে তো আর্জেন্টাইন সুপারস্টারের ব্যবহৃত কস্টিউম, তার ওপর রোনালদো- মেসি মহারথের সাক্ষী সেটি। তাই মেসির জার্সির দাম আরও বাড়তেই পারে।

বিশ্বকাপ জয়ের পর পিএসজিতে ফিরে অঁজের বিপক্ষে নিজের প্রথম ম্যাচ খেলেন মেসি। সে ম্যাচে বিশ্বকাপজয়ী তারকার ব্যবহৃত জার্সিটি বিক্রি হয়েছে ৪৭ হাজার ৩০০ ডলারে। বাংলাদেশি মুদ্রায় যা ৪৯ লাখ ৯৬ হাজার টাকা। এছাড়া নিলামে নেইমার ও কিলিয়ান এমবাপ্পের জার্সিও বিক্রি করেছে পিএসজি। নেইমারের একটি জার্সি বিক্রি হয়েছে ৮ হাজার ৬১০ ডলারে। এমবাপ্পের দুটি জার্সি বিক্রি হয়েছে- ১৫হাজার ৩৬২ ডলার এবং ১৬ হাজার ৩৫৩ ডলারে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.