সেদিন তিশার সঙ্গে কথা বলতে চেয়েছেন পরী, তবে…

0
14
পরীমনি– তানজিন তিশা

দুই বছর আগে রাজকে কেন্দ্র করে বিদ্যা সিনহা মিমকে জড়িয়ে ফেসবুকে এক বিস্ফোরক স্ট্যাটাস দেন পরীমনি। সেই থেকে মিম ও পরীমনির দূরত্ব। তবে গত শুক্রবার একটি ফ্যাশন শোতে অংশ নিতে গিয়ে পরস্পর দুজনের দেখা হয়। মিমের তথ্যানুযায়ী, সেদিন আগের আচরণের জন্য মিমকে ‘সরি’ বলেন, জড়িয়ে ধরেন পরী। মিমও ক্ষমা করে দেন। তবে খবরটি প্রকাশের পর পরীমনি ‘সরি’ বা ক্ষমার বিষয়টি অস্বীকার করেছেন। এ নিয়ে দুই দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমনির সরি, ক্ষমা চাওয়া ও না চাওয়ার বিষয়টি নিয়ে বেশ চর্চা হচ্ছে।
এই চর্চার মধ্যেই হঠাৎ করে পরীমনিকে ঘিরে নতুন আরেকটি ইস্যু সামনে চলে এসেছে। সেই সময়ে পরীমনি ও রাজের দাম্পত্য কলহের মধ্যে রাজের ফেসবুক আইডি থেকে রাজকে জড়িয়ে অভিনেত্রী তানজিন তিশা ও সুনেরাহ বিনতে কামালের আপত্তিকর ভিডিও প্রকাশিত হয়। সেই সময় ঘটনাটি হইচই ফেলে দেয়। ভুক্তভোগীসহ মিডিয়াপাড়ার অনেকেই ভিডিও ফাঁসের ঘটনার জন্য পরীমনিকে ইঙ্গিত করেন। ওই ঘটনায় তানজিন তিশার সঙ্গেও পরীমনির সম্পর্কের অবনতি ঘটে। এর পর থেকেই পরীমনির সঙ্গে তানজিন তিশার কথা বলা বন্ধ।

এদিনের ফ্যাশন শোর অনুষ্ঠানে তানজিন তিশাও উপস্থিত থেকে শাকিব খানের সঙ্গে মঞ্চে হেঁটেছেন। পরী ও মিমের মধ্যে দ্বন্দ্ব মিটে যাওয়া নিয়ে আলোচনা চললেও তানজিন তিশার সঙ্গে পরীমনির দ্বন্দ্বের খবর কী? উপস্থিত কয়েকজনের কাছ থেকে জানা গেছে, কোনো এক সময় নাকি দুজনকে একসঙ্গে কথা বলতে দেখা গেছে। কিন্তু তিশার ঘনিষ্ঠজনেরা বলছেন, কেউ যদি যেচে এসে কথা বলতে চায়, তাহলে কী করার আছে? পরীমনি নাকি কাছে এসে তিশার হাত ধরে কথা বলার চেষ্টা করেন।

পরীমনি, ফেসবুক থেকে

বিস্তারিত জানতে তানজিন তিশার সঙ্গে যোগাযোগ করা হলে সোমবার বিকেলে তিনি বলেন, ‘তার সঙ্গে দ্বন্দ্ব মিটমাটের কী আছে? আমার তো তার সঙ্গে কথা বলার দরকার নাই। সে বিগত দিনে সামাজিকভাবে আমাদের কয়েকজনকে যেভাবে অপদস্থ করেছে, তা ভোলার নয়। সুতরাং তার সঙ্গে কথা বলা বা মেলামেশার কোনো দরকার নাই। তবে ওই মঞ্চের পেছনে সে এসে আমার হাত ধরেছিল। তখন হাই–হ্যালো না বলার কিছু নাই।’

শাকিব খানের সঙ্গে এক মঞ্চে মিম, সাবিলা, পূজা চেরি ও পরীমনিকে দেখা গেলেও তানজিন তিশাকে দেখা যায়নি। পরে আলাদা করে শাকিব খানের সঙ্গে মিম, সাবিলা ও তিশাকে দেখা গেছে।

তানজিন তিশা, ছবি : তিশার ফেসবুক পেজ

শোনা যাচ্ছে, ইচ্ছা করে তিশা পরীর সঙ্গে মঞ্চে ওঠেননি। ঘটনা সত্যি কি না, এ ব্যাপারে তিশা বলেন, ‘সেটি তো আমি বলব না। আমার ইচ্ছা হয়েছে, ওই দলের সঙ্গে আমি হাঁটিনি। আমার যখন মন চেয়েছে, যাদের সঙ্গে হাঁটতে ইচ্ছা হয়েছে, হেঁটেছি। এর চাইতে আর কোনো কিছু বলতে চাই না।’

সম্প্রতি একটি প্রসাধনী পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন তানজিন তিশা। ওই প্রতিষ্ঠানের অংশীদার চিত্রনায়ক শাকিব খানও। এর পর থেকে শোনা যাচ্ছে, শাকিব খানের বিপরীতে তিশার সিনেমা করার গুঞ্জন। শুধু তা-ই নয়, ফেসবুকে বিভিন্ন গ্রুপে সে সম্ভাবনা নিয়ে আলোচনা চলছে।
এ ব্যাপারে তিশা বলেন, ‘হতেই পারে। তিনি বাংলাদেশের বড় তারকা। আর আমি তো সিনেমা করতে চাই। এ জন্য অনেক দিনের অপেক্ষা। আমার প্রথম ছবি যদি শাকিব ভাইয়ের সঙ্গে হয়, তাহলে তো ভালো।’ এ ব্যাপারে কোনো কথা হয়েছে জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘সেটি এখনই বলব না।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.