সেঞ্চুরি করে ৩১ লাখ টাকার গাড়ি উপহার পেলেন বাবর

0
54
সেঞ্চুরির পর বাবর আজমের উদ্‌যাপন। কাল রাতে পিএসএলের ম্যাচে, এএফপি

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কাল সেঞ্চুরি করেছেন বাবর আজম। জন্মশহর লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ৬৩ বলে ১১১ রানের ঝলমলে ইনিংসে ইসলামাবাদ ইউনাইটেডকে ৮ রানে হারিয়ে দেয় বাবরের দল পেশোয়ার জালমি। টি-টোয়েন্টিতে এটি তাঁর ১১তম সেঞ্চুরি।

কাল ম্যাচ জেতানো ইনিংসটির পর দারুণ এক সুখবরও পেয়েছেন বাবর। সময়ের অন্যতম সেরা এই ব্যাটসম্যান বিখ্যাত মরিস গ্যারেজ (এমজি) ব্র্যান্ডের গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদি।

প্রথম দুই ম্যাচ হেরে পিএসএল শুরু করা পেশোয়ার পরের তিন ম্যাচ জিতে দারুণভাবে ঘুরিয়ে দাঁড়িয়েছে বাবরের কারণেই। দলকে যেমন সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন, তেমনি ব্যাট হাতেও পারফর্ম করছেন। দুই ফিফটি ও এক সেঞ্চুরিতে ৮২.৫০ গড়ে ৩৩০ রান নিয়ে বাবরই এখন পিএসএলের রান সংগ্রাহকদের তালিকায় শীর্ষে। স্ট্রাইক রেটও দারুণ—১৫১.৩৮।

এমন পারফরম্যান্সের পর ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে বাবরের হয়তো একটা পুরস্কার পাওনাই হয়ে দাঁড়িয়েছিল। পেশোয়ারের মালিক জাভেদ আফ্রিদি সেটার ঘোষণা দিতে গিয়ে চমকই দিয়েছেন।

নিজের এক্স অ্যাকাউন্টে মরিস গ্যারেজের ‘এইচএস এসেন্স ১.৫টি’ মডেলের একটি গাড়ির ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘বাবর আজমের জন্য এমজি উপহার। (পাকিস্তানে) সে-ই প্রথম এমসি এসেন্স চালাবে। (গাড়িটি) পাকিস্তানে তৈরি।’

এমজি হলো যুক্তরাজ্যের বিখ্যাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান। বর্তমানে তাদের বিভিন্ন মডেলের গাড়ি পাকিস্তানেও তৈরি করা হচ্ছে। পেশোয়ারের মালিক জাভেদ আফ্রিদি বাবরকে ‘এইচএস এসেন্স ১.৫টি’ মডেলের যে গাড়ি উপহার দিয়েছেন, সেটা পাকিস্তানেই তৈরি। এর দাম ৮০ লাখ ৯৯ হাজার পাকিস্তানি রুপি, বাংলাদেশি মুদ্রায় ৩১ লাখ ৮২ হাজার টাকা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.